shono
Advertisement

ওড়নায় স্বর্ণাক্ষরে লেখা রাঘবের নাম, ২৫০০ ঘণ্টায় তৈরি পরিণীতির বিয়ের লেহেঙ্গা, নেপথ্যে মনীশ

আদ্যোপান্ত মনীশ মালহোত্রার ব্রাইডাল কালেকশনে পরিণীতি। নেপথ্যের গল্প জানেন?
Posted: 03:00 PM Sep 25, 2023Updated: 05:58 PM Sep 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে মানেই যে লাল বেনারসি কিংবা লাল লেহেঙ্গা-শাড়ি নয়, এই ধ্যানধারণা অনেক আগেই ভেঙেছে বলিউড। ছক ভেঙে প্যাস্টেল শেডের পোশাকে বিয়ের পিঁড়িতে বসার ট্রেন্ড সেট করেছিলেন সেই অনুষ্কা শর্মা। তারপর থেকেই বলিপাড়ায় প্যাস্টেল শেডের ব্রাইডাল কালেকশনের চাহিদা তুঙ্গে। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ঘিয়ে রঙের শাড়ি পরে বিয়ে করেছিলেন আলিয়া ভাট। যে সাজ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলে ফ্যাশনিস্তারা। এবার পরিণীতি চোপড়াও হাঁটলেন সেই পথেই। চিরাচরিত লাল কিংবা গোলাপি নয়, বরং বিয়ের জন্য বেছে নিলেন আইভরি রঙের লেহেঙ্গাকেই।

Advertisement

বিয়ের দিন পা থেকে মাথা পর্যন্ত বন্ধু মনীশ মালহোত্রার ব্রাইডাল কালেকশনে সেজেছিলেন পরিণীতি চোপড়া। নজর কাড়ল অভিনেত্রীর মাথার ওড়না। বিয়ের জন্য দিদি প্রিয়াঙ্কার মতোই লম্বা ওড়না বেছে নিয়েছিলেন পরিণীতি চোপড়া। নেটের ওড়নায় সোনালি রঙের জরি দিয়ে পাড়ে ‘তুল্লে’ কাজ করা। তার ঠিক মাঝখানে স্বর্ণাক্ষরে লেখা স্বামীর নাম। দেবনাগরী অক্ষরে ‘বাদলা’ কারুকাজে ওড়নায় জ্বলজ্বল করছে ‘রাঘব’। গোটা লেহেঙ্গাতেও সুতোর কারুকাজ। যা কিনা পুরোটাই হাতে করা। পরিণীতির বিয়ের পোশাক বানাতে শিল্পীদের সময় লেগেছে মোট ২৫০০ ঘণ্টা।

[আরও পড়ুন: বর্তমানে ‘বলিউড ব্রাইড’দের ভরসা মনীশই? পরিণীতির আগেও ‘রায়’ দিয়েছেন এই নায়িকারা…]

সঙ্গে পরিণীতি পরেছিলেন মানানসই মনীশ মালহোত্রা কালেকশনের কুন্দনের গয়না। যেসব গয়না জাম্বিয়া, রাশিয়ান এমারল্ডস দিয়ে অ্যান্টিকভাবে তৈরি। টিকলি, হাতফুলেও ব্যবহৃত হয়েছে হিরে। প্রসঙ্গত, বিয়ের দিনও মিনিম্যাল মেকআপ। যৎসামান্য গয়নায় দিব্যি মানিয়েছে পরিণীতি চোপড়াকে। মৃণালিনী চন্দ্রার তৈরি কাস্টমাইজড কলিরা পরেছিলেন পরিণীতি। যেখানে রাঘবের সঙ্গে তাঁর সাক্ষাতের পুরো বিবরণ দেওয়া সাংকেতিক চিহ্নে। রয়েছে প্ল্যান, ওম, নমস্কার-সহ আরও কিছু চিহ্ন। বর্তমানে বিয়েতে মিনিমাল মেকআপের ট্রেন্ডের দিকেই ঝুঁকছেন সেলেবরা। ‘মার্বেল ওয়েডিং থিমে’র সঙ্গে মানিয়ে পোশাক পরেছিলেন Mr. & Mrs. চাড্ডা (Parineeti Chopra and Raghav Chadha Wedding)।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement