shono
Advertisement

হয়ে গেল ‘হলদি’, গায়ে হলুদ মেখেই পাঞ্জাবি গানে আসর মাতালেন রাঘব-পরিণীতি

আজ সন্ধেতেই নয়ের দশকের বলিউডি গানে জমবে সঙ্গীত।
Posted: 01:21 PM Sep 23, 2023Updated: 01:21 PM Sep 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র ২৪ ঘণ্টার অপেক্ষা। রবিবাসরীয় দুপুরেই এক হবে রাঘব-পরিণীতির (Parineeti Chopra-Raghav Chadha) চার হাত। তার আগেই উদয়পুরে শুরু হয়ে গিয়েছে বিয়ের অনুষ্ঠান। বৃহস্পতিবার রাতে সুফি নাইটের পর শুক্রবার উদয়পুর লীলা প্যালেসে হয়ে গেল মেহেন্দি অনুষ্ঠান। দুই তারকার বিয়ে নিয়ে কৌতূহলের অন্ত নেই। বর-কনের ছবি প্রকাশ্যে না এলেও প্রতি মুহূর্তে আপডেট আসছে।

Advertisement

শনিবার বেলা সাড়ে ১১টায় ছিল গায়ে হলুদের শুভ লগ্ন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনের উপস্থিতিতে খাঁটি পাঞ্জাবি নিয়ম মেনেই ‘হলদি’ অনুষ্ঠিত হল এদিন। আর আসর জমল হিট পাঞ্জাবি গানে। সূত্রের খবর, গায়ে হলুদ মেখেই জমিয়ে নাচ করলেন রাঘব-পরিণীতি। চোপড়া পরিবারের হবু জামাই যদিও ‘লাজুক’! তবে গায়ে হলুদের পর নাকি হবু স্ত্রীর সঙ্গে আদুরে ছবির জন্য পোজও দিয়েছেন। বলিউড থেকে মণীশ মালহোত্রা, ভাগ্যশ্রী, ব্রহ্মকুমারীরা হাজির হয়েছেন উদয়পুরে। শনিবার সন্ধেয় নয়ের দশকের বলিউডি গানে মাতবে আসঙ্গীতের আসর। তবে দিদি প্রিয়াঙ্কা কি আসছেন? এটাই এখন সবথেকে বড় কৌতূহল।

[আরও পড়ুন: পরিণীতি-রাঘবের বিয়েতে ১০০ জন স্পেশাল নিরাপত্তারক্ষী, অতিথিদের ফোনের উপর কড়া নজরদারি!]

প্রসঙ্গত, পরিণীতি ও রাঘবের বিয়ের গোপনীয়তা বজায় রাখতে ঢেলে সাজানো হয়েছে হোটেলের নিরাপত্তা ব্যবস্থা। শোনা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠানের কদিন হোটেল কর্মচারী ছাড়া অন্য কেউ সেখানে প্রবেশ করলে তাঁদের পুরোপুরি স্ক্যান করা হবে। শহরের ১৫টি স্থানে কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হয়েছে। প্রতি মুহূর্তে চলবে মনিটরিং।

[আরও পড়ুন: ‘রাঘনীতি’র বিয়ের থিম নয়ের দশকের বলিউড, সাদা আলোয় সাজল উদয়পুর লীলা প্যালেস, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement