shono
Advertisement

বহুমূল্য আংটি দিয়ে বাগদান সারলেন প্যারিস হিলটন, দাম শুনলে বিশ্বাসই হবে না

কার সঙ্গে আংটি বদল করলেন নামী মডেল?
Posted: 03:34 PM Feb 20, 2021Updated: 07:33 PM Feb 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকার জন্মদিনকে আরও স্পেশ্যাল করে তুলতে কাছের মানুষজন চেষ্টার ত্রুটি রাখেননা। নানারকম সারপ্রাইজ গিফট কিংবা পার্টির আয়োজন তো হয়েই থাকে। তবে এই সব কিছুকে ছাপিয়ে গিয়েছে মডেল, গায়িকা, অভিনেত্রী  প্যারিস হিলটনের (Paris Hilton) জন্মদিনের অনুষ্ঠান। কারণ এই দিনেই বিয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। জানেন, আমেরিকার ব্যবসায়ী কার্টার রেইম (Carter Reum) প্রেমিকা হিলটনকে কত মূল্যের হিরের আংটি (Diamond Ring) উপহার দিয়েছেন? জানা গিয়েছে, যে আংটি দিয়ে মডেলকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল, ভারতীয় অঙ্কে তার মূল্য ১৪ কোটি ৫১ লাখ ২ হাজার ৭০০ টাকা!

Advertisement

১৩ ফেব্রুয়ারি নিজের ৪০তম জন্মদিন পালন করতে নিজের বয়ফ্রেন্ড কার্টার রেইমকে (Carter Reum) নিয়ে ব্যক্তিগত মালিকানাধীন দ্বীপে পাড়ি জমিয়েছিলেন হিলটন। সেখানেই জিন ডসেটের ডিজাইনার করা হিরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দেন কার্টার। স্বভাবতই ‘হ্যাঁ’ বলতে দেরি করেননি প্যারিস হিলটন। ইতিমধ্যেই মূল্যবান সেই আংটি কীভাবে তৈরি হয়েছে তাঁর ভিডিও শেয়ার করেছেন হিলটন।

 

[আরও পড়ুন: সীমান্তে উত্তেজনার আবহেই কার্গিল যাচ্ছেন আমির খান]

অনুষ্ঠানের দিন হিলটনের পরনে ছিল চকচকে সাদা রঙের রেট্রোফেট ড্রেস, মাথায় মুকুট। ম্যাচিংয়ের জন্য সাদা শুটে দেখা গিয়েছে কার্টারকে। জানা গিয়েছে বিখ্যাত জুয়েলারি প্রস্তুতকারক ‘লুইস কারটিয়ারের’ (Louis Cartier) বংশোদ্ভূত কার্টার রেইম । নিজের সোশ্যাল পেজে জন্মদিনের একটি ভিডিও শেয়ার করেছেন প্যারিস। সেখানেই তিনি প্রকাশ্যে এনেছেন, তাঁর স্পেশ্যাল দিনে কীভাবে কার্টার তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্যারিস হিলটন জানিয়েছেন, জীবনের আর এক অধ্যায় শুরু হওয়ার জন্য তিনি অপেক্ষায় রয়েছেন। একে অপরের সঙ্গে থেকে তাঁদের ভালবাসাকে পরিপূর্ণতা দিতে চান বলে জানিয়েছেন ‘ওয়ান লাইট ইন প্যারিস’ খ্যাত অভিনেত্রী প্যারিস হিলটন।

[আরও পড়ুন: ‘আমি নিতম্ব দোলাই না’, কংগ্রেসের কটাক্ষের জবাবে বিস্ফোরক কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement