shono
Advertisement

ফেল কড়ি, নাহলেই ছবি পর্নসাইটে!

মহিলার অভিযোগ, ই-মেলে তাঁকে স্পষ্ট ভাষায় হুমকি দেয় ব্ল্যাকমেলাররা। The post ফেল কড়ি, নাহলেই ছবি পর্নসাইটে! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:50 AM Dec 03, 2016Updated: 10:00 PM Dec 02, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দ্রুত সম্ভব ডিজিটাল ওয়ালেটে ২ কোটি টাকা পাঠান। নাহলে আপনার ছবি পর্ন ওয়েবসাইটে পোস্ট করে দেওয়া হবে।

Advertisement

হ্যাঁ, সাইবার অপরাধীদের থেকে ঠিক এমনই একটি হুমকির ই-মেল পান জব্বলপুরের এক মহিলা। চমকে ওঠেন তিনি! হাত-পা অবশ হয়ে যাওয়ার মতোই অবস্থা। বিনা অপরাধে ২ কোটি টাকা দিতে হবে! এই বিপুল পরিমাণ অর্থ কোথা থেকেই বা জোগাড় করবেন তিনি। কিছুই মাথায় আসে না তাঁর। অবশেষে জব্বলপুর থানার দ্বারস্থ হন। গোটা ঘটনা শোনার পর একটি লিখিত অভিযোগ দায়ের করে পুলিশ। জব্বলপুর থানার এসপি আশিস জানান, কে বা কারা এই সাইবার ক্রাইমের সঙ্গে যুক্ত, তা খতিয়ে দেখছে পুলিশ।

মহিলার অভিযোগ, ই-মেলে তাঁকে স্পষ্ট ভাষায় হুমকি দেয় ব্ল্যাকমেলাররা। জানায়, ২ কোটি টাকা না দেওয়া হলে পরিচয়-সহ তাঁর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়া হবে। শুধু তাই নয়, বেশ কিছু পর্নগ্রাফি সাইট খুললেই দেখা যাবে মহিলার ছবি।

গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে অপরাধীরা ডিজিটাল ওয়ালেটের (পড়ুন বিটকয়েনস) মাধ্যমে টাকা চাওয়ায়, এদেরকে ধরা কঠিন বলে জানানো হয়েছে। ব্ল্যালমেলের জন্য তারা কোন ব্রাউজারগুলি ব্যবহার করছিল, তাও খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

The post ফেল কড়ি, নাহলেই ছবি পর্নসাইটে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement