shono
Advertisement

গান্ধী পরিবার নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, জেল হেফাজত অভিনেত্রী পায়েল রোহাতগির

খারিজ হয়ে গিয়েছে অভিনেত্রীর জামিনের আবেদন। The post গান্ধী পরিবার নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, জেল হেফাজত অভিনেত্রী পায়েল রোহাতগির appeared first on Sangbad Pratidin.
Posted: 03:21 PM Dec 16, 2019Updated: 07:26 PM Dec 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গান্ধী পরিবারকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে জেলে যেতে হল অভিনেত্রী পায়েল রোহাতগিকে। রবিবার রাজস্থান পুলিশ অভিনেত্রীকে আটক করে। পরে তাঁকে গ্রেপ্তার করা হয়। সোমবার সকালে রাজস্থানের বুন্দি জেলা আলাদলতে তোলা হয় পায়েলকে। বিচারক অভিনেত্রীকে ২৪ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

নেহরু পরিবারের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগ উঠেছে বলিউডের অভিনেত্রী পায়েল রোহতগির বিরুদ্ধে। অভিযোগ, ৬ ও ২১ সেপ্টেম্বর পায়েল তাঁর সোশ্যাল মিডিয়ায় মতিলাল নেহরু, জওহরলাল নেহরু-সহ গান্ধী পরিবারের বিরুদ্ধে একটি অশোভন পোস্ট দেন। সেইসঙ্গে একটি ভিডিও ছিল। অভিনেত্রীর ওই পোস্ট ভাইরাল হওয়াতেই বুন্দি সদর থানায় যুব কংগ্রেস সভাপতি চারমেশ শর্মা তথ্য-প্রযুক্তি আইনের আওতায় অভিযোগ দায়ের করেন পায়েলের বিরুদ্ধে। চারমেশ শর্মার দাবি, ওই ভিডিওতে এমন কিছু বার্তা দেওয়া হয়েছে, যা থেকে অশান্তিমূলক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। এছাড়াও সেখানে ভারতের দুই খ্যাতনামা পরিবারকে নিয়ে অনেক অশ্লীল ইঙ্গিত করেছিলেন ওই অভিনেত্রী। সমাজে মহিলাদের অবস্থান এবং চারিত্রিক বিষয় নিয়েও অনেক প্রশ্ন তোলা হয়েছে সংশ্লিষ্ট ভিডিওতে।

[ আরও পড়ুন: CAA বিরোধী পড়ুয়াদের পাশে বলিউডের একাংশ, সমালোচিত অক্ষয়-শাহরুখ ]

যুব কংগ্রেস সভাপতি চারমেশ শর্মার অভিযোগের ভিত্তিতেই শুরু হয় তদন্ত। সূত্রের খবর, ডিসেম্বরের শুরুতেই পায়েলের কাছে ফের আইনি নোটিস পাঠানো হয়েছিল। তবে কোনওরকম গা করেননি তিনি। এবার পুলিশকে সহায়তা না করার অভিযোগেই বুন্দি সদর থানার পুলিশ রবিবার সকালে তাঁর বাড়ি থেকে আটক করে অভিনেত্রীকে। পরে তাঁকে গ্রেপ্তার করা হয়। বুন্দির সুপার মমতা গুপ্তা জানান, “আমেদাবাদ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। আপত্তিকর মন্তব্য করার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে।” সোমবার তাঁকে বুন্দি জেলা আদালতে তোলা হয়। পায়েলের আইনজীবী এদিন অভিনেত্রীর জামিনের জন্য আবেদন করেন। কিন্তু বিচারক জামিনের আবেদন মঞ্জুর করেননি। উলটে ২৪ ডিসেম্বর পর্যন্ত তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেন তিনি।

[ আরও পড়ুন: ‘CAA নিয়ে বিরোধিতা করে বেশ করেছি’, অনুষ্ঠানের শুরুতেই মেজাজ হারালেন কবীর সুমন ]

The post গান্ধী পরিবার নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, জেল হেফাজত অভিনেত্রী পায়েল রোহাতগির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement