shono
Advertisement

মন্নতে আলোর রোশনাই, ঢাক ঢোল বাজিয়ে আরিয়ানকে স্বাগত অনুরাগীদের

শাহরুখের বাড়ির সামনে আরিয়ানকে নিয়ে এই উৎসব মেনে নিতে পারছেন না অনেকেই।
Posted: 02:12 PM Oct 30, 2021Updated: 03:31 PM Oct 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের ছেলে ঘরে ফিরেছে। তাই পরিবারের লোকজন যে আনন্দের জোয়ারে ভাসবে, সেটাই স্বাভাবিক। কিন্তু আরিয়ানের (Aryan Khan) কারাবাস নিয়ে যে শাহরুখ (Shah Rukh Khan) ও গৌরীই শুধু দুশ্চিন্তায় ছিলেন, তা ভাবাটা একেবারেই ভুল। অন্তত, শনিবার মন্নতের দিকে চোখ রাখলে, তা একেবারে স্পষ্ট হয়ে ওঠে। কারণ, আরিয়ানের জামিনের পর যেভাবে শাহরুখ অনুরাগীরা উল্লাস শুরু করেছেন, তাতে বাদশার ম্যাজিক যে এখনও একই রয়েছে, তা ফের প্রমাণ হল। 

Advertisement

বৃহস্পতিবার জামিন পেয়েছেন আরিয়ান খান। তবে সেদিন ঘরে ফেরা হয়নি শাহরুখপুত্রের। জামিন সংক্রান্ত অফিসিয়াল সব কাজ মিটতে দেরি হওয়ায় শুক্রবার রাতটাও আরিয়ানকে থাকতে হয়েছিল হেফাজতে। শনিবার সকাল সকালই ঘরে ফিরলেন আরিয়ান। তবে তার আগে থেকেই শাহরুখের বাড়ি মন্নতের সামনে রীতিমতো উৎসব, অনুরাগীদের ভিড়। কেউ পড়ছেন হনুমান চালিসা, কেউ পোস্টার হাতে হাজির মন্নতের সামনে। বেজে উঠেছে ঢাক ঢোল। আরিয়ান ও শাহরুখের নাম করে চিল চিৎকার। দিওয়ালির আগেই যেন মন্নত সেজে উঠল আলোয়।

[আরও পড়ুন: অবশেষে স্বস্তি, মাদক মামলায় জামিনে ছাড়া পেয়ে মন্নতে ফিরলেন শাহরুখপুত্র আরিয়ান]

তবে শাহরুখের ছেলে আরিয়ান এবং তাঁর ঘরে ফেরা নিয়ে এত উচ্ছ্বাস মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ। গোটা কাণ্ড নিয়ে তুমুল সমালোচনা চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। অনেকের কথায়, আরিয়ান মাদক মামলায় জেলে গিয়েছিলেন, তিনি স্বাধীনতা সংগ্রামী নন। অনেকে আবার মন্তব্য করেছেন জামিন পেয়েছেন আরিয়ান। নোবেল পাননি তিনি! নেটিজেনদের মতে, শাহরুখের ছেলে হওয়ার কারণেই এত আদিখ্যেতা। বাবা কষ্ট করেছেন আর ছেলে এনজয়!

আরিয়ানের জামিন নিয়ে স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় ছিলেন শাহরুখ ও গৌরী। শোনা গিয়েছিল, একদিন নাকি ঠিকমতো খাওয়া দাওয়া করেননি শাহরুখ। মিনিটে মিনিটে তিনি নাকি শুধু কফিই খেয়েছেন। অন্যদিকে দাদার জামিনের পর ইনস্টাগ্রামে ভালবাসা পাঠিয়েছেন সুহানা খান। শোনা যাচ্ছে, বিদেশ থেকে আজকেই মুম্বইয়ে আসছেন তিনি। আরিয়ানের ঘরে ফেরা নিয়ে বড় মাপের সেলিব্রেশন যে হবে, তা কিন্তু বোঝাই যাচ্ছে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

[আরও পড়ুন: কন্নড় সুপারস্টারের প্রয়াণের খবর দিতে গিয়ে ক্যামেরার সামনে কান্নায় ভেঙে পড়লেন সঞ্চালিকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement