shono
Advertisement

জানেন, প্রেম নিবেদন করতে গিয়ে কী হাল হয়েছিল নওয়াজের?

নিজের চোখেই দেখে নিন এই ভিডিওতে। The post জানেন, প্রেম নিবেদন করতে গিয়ে কী হাল হয়েছিল নওয়াজের? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:42 PM Sep 03, 2017Updated: 05:50 PM Sep 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর পাঁচেক কেটে গিয়েছে। আজ বলিউডের ‘বাবুমশাই’ তিনি। কিন্তু আজও ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর ফয়জলকে ভুলতে পারেননি দর্শক। রবিবারের অবসরে যদি সুযোগ মেলে আজও পপকর্ন নিয়ে বসে অনুরাগ কশ্যপের অ্যাকশন ফ্লিক দেখতে বসে যান অনেকেই। মুগ্ধ হয়ে দেখেন ফয়জলের বদলার কাহিনি। বলিউডে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির উত্থানের কাহিনি সিনেমাকেও হার মানায়। কিন্তু এর নেপথ্যেই লুকিয়ে রয়েছে আরও কিছু গল্প। যা হয়তো অনেকেরই অজানা থেকে গিয়েছে। এমনই এক কাহিনি রয়েছে নওয়াজেরও। জানেন ব্যক্তিগত জীবনে প্রেম নিবেদন করতে গিয়ে কী হাল হয়েছিল নওয়াজের? নিজের চোখেই দেখে নিন এই ভিডিওতে।

Advertisement

[বাঙালির ম্যাটিনি আইডলকে পেলে কী করতেন এই প্রজন্মের অভিনেত্রীরা?]

বলিউডের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর নাম। মনোজ বাজপেয়ী, রিচ্চা চড্ডা, হুমা কুরেশি থেকে নওয়াজ – পারফরম্যান্সের ময়দানে কেউ কাউকে ছেড়ে কথা বলেননি। ছবির একাধিক সংলাপ এখনও লোকের মুখে মুখে ফেরে। মনের ভিতরে গেঁথে রয়েছে কিছু দৃশ্যও। এমনই একটি দৃশ্য ‘পারমিশন সিন’। যেখানে মহসিনা হুমার হাত ধরার জন্য পারমিশন নিতে হয় ফয়জল নওয়াজকে। আর সিনেমার এই টুকরো কাহিনিই নওয়াজের জীবনেরও বড় সত্য। এতদিনে তা জানা গেল।

[বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী তমান্না ভাটিয়া!]

শোনা গিয়েছে, পরিচালক অনুরাগ কশ্যপ এই দৃশ্যটি নওয়াজের ব্যক্তিগত জীবন থেকে অনুপ্রাণিত হয়েই সাজিয়েছেন। ব্যক্তিগত জীবনে প্রেম করতে গিয়ে ঠিক এমন অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে বলিউডের অন্যতম সেরা অভিনেতাকে। প্রেমের এই ময়দানেও তাঁকে লড়েই সাফল্য অর্জন করতে হয়েছে। তবে সফল যখন হয়ে গিয়েছেন পুরষ্কারও বেশ ভালই পেয়েছেন ৪৩ বছরের অভিনেতা। ছেলে-মেয়ে নিয়ে বেশ সুখেই সংসার করছেন অঞ্জলি সিদ্দিকির সঙ্গে।

[জানেন পারিশ্রমিকের নিরিখে এগিয়ে বলিউডের কোন অভিনেত্রী?]

The post জানেন, প্রেম নিবেদন করতে গিয়ে কী হাল হয়েছিল নওয়াজের? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement