shono
Advertisement

সিনেমা হলে ভিড় কমাতে ছোঁড়া হল পেট্রল বোমা! দক্ষিণী তারকা অজিতের নতুন ছবি ঘিরে ধুন্ধুমার

অজিতের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন হুমা কুরেশিও।
Posted: 03:57 PM Feb 24, 2022Updated: 03:57 PM Feb 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পেল দক্ষিণী সুপারস্টার অজিতের (Ajith) নতুন ছবি ‘ভালিমাই’ (valimai)। এই ছবি মুক্তির আগে থেকেই হইচই ফেলে দিয়েছিল গোটা দক্ষিণ ভারতে। সেই প্রমাণ পাওয়া গেল ছবি রিলিজের পরই।’ভালিমাই’ মুক্তি পেতেই সিনেমা হলের সামনে হাউজফুল বোর্ড।

Advertisement

তামিলনাড়ুর কোয়েম্বাটুরে ২০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে এই ছবি। রিলিজের প্রথম দিনই প্রায় সব সিনেমা হলই হাউজফুল। অভিনেতা অজিতের যে ভক্তরা মুক্তির প্রথম দিন সিনেমার টিকিট পাননি, তাঁরা সকাল থেকেই ভিড় জমিয়েছেন শহরের সিনেমা হল গুলোর সামনে। আর এই ভিড় নিয়েই যত বিপত্তি।

খবর অনুযায়ী, কোয়েম্বাটুরের একটি সিনেমা হলের সামনে হঠাৎ এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি পেট্রল বোমা ছোঁড়ায় অশান্তির সৃষ্টি হয়। জানা গিয়েছে, সেই সময় সিনেমা হলের সামনে বহু দর্শক শো শুরুর অপেক্ষা করছিলেন। হঠাৎ করেই সিনেমা হলে লাগানো বড় পোস্টার লক্ষ্য করে বোমা ছোঁড়ে এক ব্যক্তি। তবে এই ঘটনায় কোনও আহত বা নিহতের খবর পাওয়া যায়নি।

[আরও পড়ুন: গোয়ার সৈকতে হলুদ বিকিনিতে উষ্ণতা ছড়ালেন নুসরত, চোখ কপালে নেটিজেনদের ]

পুলিশ জানিয়েছে, এই ঘটনার পর কিছুক্ষণের জন্য সিনেমা শো বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে যে ব্যক্তি এই বোমা ছুঁড়েছে তার খোঁজ মেলেনি। গোটা বিষয়টা নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।

গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল অজিতের এই ছবির। তবে করোনা আবহের কারণে পিছিয়ে যায় এই ছবির মুক্তি। ছবিতে অজিত ছাড়াও অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী হুমা কুরেশি।

[আরও পড়ুন: লকআপে পুনম পাণ্ডে! ভিডিও সামনে আসতেই বলিউডে শোরগোল ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement