shono
Advertisement

বোনকে উত্যক্ত করার প্রতিবাদ, ‘শাস্তি’ দিতে কিশোরকে জীবন্ত পুড়িয়ে দিল অভিযুক্ত!

পুলিশ আটক করেছে তিন অভিযুক্তকে।
Posted: 07:22 PM Jun 16, 2023Updated: 07:54 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশম শ্রেণির এক ছাত্রের গায়ে পেট্রল ঢেলে তাকে জীবন্ত পুড়িয়ে মারার ঘটনায় চাঞ্চল্য ছড়াল অন্ধ্রপ্রদেশে। সেরাজ্যের বাপাটলা জেলায় শুক্রবার সকালে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। অগ্নিদগ্ধ কিশোরকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ই তার মৃত্যু হয় বলে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে।

Advertisement

ঠিক কী ঘটেছিল? এদিন সকাল সাতটা নাগাদ পড়তে যাচ্ছিল ১৫ বছরের অমরনাথ। এই সময়ই তার উপরে চড়াও হয় অভিযুক্তরা। মৃত্যুর আগে তিনজনের কথা উল্লেখ করেছিল সে। তার মধ্যে একজনের নাম ভেঙ্কি।

[আরও পড়ুন: বিরোধী ঐক্যে ফাটল ধরাতে পারে অভিন্ন দেওয়ানি বিধি! কেন্দ্রের চালে চিন্তা নীতীশ-খাড়গেদের]

জানা যাচ্ছে, ভেঙ্কির বয়স ২১ বছর। অমরনাথের পরিবারের অভিযোগ, ভেঙ্কি নিয়মিত অমরনাথের বোনকে উত্যক্ত করত। এর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিল ওই কিশোর। আর তারই ‘শাস্তি’ দিতে তাকে এভাবে পুড়িয়ে মারল অভিযুক্ত। ইতিমধ্যেই খুনের মামলা রুজু করেছে পুলিশ। সেই সঙ্গে পকসো আইনেও একটি মামালা দায়ের হয়েছে। যেহেতু অমরনাথের বোন নাবালিকা, তাই তাকে উত্যক্ত করার মামলাটিতে পকসো আইনে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ আটক করেছে তিন অভিযুক্তকে। কেন অভিযুক্তরা এমন করল তা খতিয়ে দেখতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে অমরনাথের দেহ।

[আরও পড়ুন: স্ত্রীকে জড়িয়ে ধরে পিঠে গুলি করে খুন! সেই বুলেট ফুঁড়ে মৃত্যু স্বামীরও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement