shono
Advertisement

শিল্পার ছবি তুলতে গিয়ে নিগৃহীত সংবাদমাধ্যমের কর্মীরা

ভিডিওটি দেখলে শিউরে উঠবেন। The post শিল্পার ছবি তুলতে গিয়ে নিগৃহীত সংবাদমাধ্যমের কর্মীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:25 PM Sep 08, 2017Updated: 02:55 PM Sep 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের রাস্তায় সেলিব্রিটিদের দেখা পাওয়া খুব একটা কঠিন ব্যাপার নয়। তারকাদের ক্যান্ডিড মোমেন্ট ক্যামেরায় ধরে রাখার জন্য সবসময় তৎপর থাকে পাপারাজ্জি। কিন্তু এ কাজ করতে গিয়েই সম্প্রতি বেদম প্রহার খেলেন সংবাদমাধ্যমের কর্মীরা। ঘটনাটি ঘটেছে বান্দ্রার এক নামী রেস্তরাঁর সামনে। যেখানে স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে সময় কাটাতে গিয়েছিলেন শিল্পা শেট্টি। দু’জনের ছবি তোলার অপরাধেই নিগ্রহের শিকার হতে হল মিডিয়ার শাটারবাগদের।

Advertisement

[গ্ল্যামারের আঁধারে কীভাবে হারিয়ে গেলেন বলিউডের এই ‘ভিলেন’?]

অভিনয় বহুদিন আগেই ছেড়ে দিয়েছেন শিল্পা। কিন্তু তাতে নায়িকার গ্ল্যামার কোশেন্ট এতটুকু কমেনি। সোশ্যাল মিডিয়ায় সদা সক্রিয় তিনি। সবসময় কিছু না কিছু পোস্ট করতে থাকেন। নায়িকার ছবি তোলার জন্য আগ্রহী থাকে পাপারাজ্জিও। আর এবার তো স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়েছেন। সে কারণেই বান্দ্রার অভিজাত রেস্তরাঁর সামনে ভিড় জমিয়েছিলেন ফটোগ্রাফাররা। শিল্পা বেরিয়ে আসতেই এগিয়ে যান তাঁরা। শিল্পা-রাজ দু’জনেই হাসিমুখে পোজ দেন।

কিন্তু তাঁদের গাড়ি বেরিয়ে যেতেই বাধে বিপত্তি। রেস্তরাঁর প্রহরায় থাকা বাউন্সাররা আচমকা ফটোগ্রাফারদের গায়ে হাত তোলেন। তাঁদের যথেচ্ছভাবে মারধর করতে থাকেন।

 

Watch: Bouncers @ Bastian Hotel (Bandra)attack photographers allegedly after they clicked #ShilpaShetty & Raj Kundra getting out post dinner pic.twitter.com/hsUq6agun7

— Jinnions (@jinnions) September 8, 2017

অভিযোগ, সে সময় সাহায্যের জন্য ১০০ নম্বরে ডায়ালও করেছিলেন আহত ফটোগ্রাফাররা। কিন্তু কোনও উত্তর মেলেনি। পরে তাঁরা খার পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। তারপরই পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে।

[বিয়ের আগেই গর্ভবতী! গুজবের কী জবাব দিলেন রিয়া?]

ঘটনায় হতবাক শিল্পাও। এর কোনও প্রয়োজন ছিল না বলেই মনে করেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি তো তাঁদের সামনে পোজও দিয়েছিলাম। এরপরই এমন ঘটনা শুনলাম। কাজ করার জন্য এভাবে কাউকে মারা একেবারেই উচিত নয়।’

রেস্তরাঁ কর্তৃপক্ষের তরফ থেকেও দুঃখ প্রকাশ করা হয়। বলা হয়, বহিরাগত এজেন্সি থেকে ওই নিরাপত্তারক্ষীদের নিয়োগ করা হয়েছিল। কিন্তু কেন তাঁরা এমন আচরণ করল, সে প্রশ্নের উত্তর কর্তৃপক্ষেরও জানা নেই। তবে ইতিমধ্যেই ওই এজেন্সির চুক্তিপত্র বাতিল করা হয়েছে। এমন ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, সে খেয়াল রাখা হবে বলেও জানানো হয়েছে।

[এবার ওয়েব সিরিজেও মহিলা প্রতিরক্ষামন্ত্রীর কাহিনি, অভিনয়ে কে জানেন?]

The post শিল্পার ছবি তুলতে গিয়ে নিগৃহীত সংবাদমাধ্যমের কর্মীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement