shono
Advertisement

কমেছে শ্বাসকষ্ট, অনেকটাই স্থিতিশীল অভিনেতা দীপঙ্কর দে

কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন অভিনেতা? The post কমেছে শ্বাসকষ্ট, অনেকটাই স্থিতিশীল অভিনেতা দীপঙ্কর দে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:25 PM Jan 18, 2020Updated: 02:33 PM Jan 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত সুস্থই আছেন অভিনেতা দীপঙ্কর দে। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা স্থিতিশীল। তবে এখনই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না। আরও কয়েকদিন অভিনেতাকে পর্যবেক্ষণে রাখতে চাইছেন তাঁরা। তবে দীপঙ্কর দে’কে জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হতে পারে। শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পরই সমস্ত সিদ্ধান্তই নেওয়া হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

শুক্রবার দুপুরে অসুস্থ হয়ে পড়েন দীপঙ্কর দে। দীর্ঘদিন ধরেই সিওপিডি’র সমস্যায় ভুগছিলেন তিনি। শুক্রবার দুপুর থেকেই তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। এরপর কোনও ঝুঁকি নিতে চায়নি পরিবারের লোকেরা। বিকেলে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভরতি করা হয়। ঘনিষ্ঠ সূত্রে খবর, শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে হাসপাতালের আইসিসিইউতে রাখা হয় তাঁকে। পালমোনোলজিস্ট ড: অংশুমান মুখোপাধ্যায় ও ক্রিটিকাল কেয়ার স্পেশ্যালিস্ট ড: সুশ্রুত বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। হাসপাতালে শুক্রবার সারারাত ছিলেন নবপরিণীতা দোলন রায়। সকালে চিকিৎসকরা জানেন, ভয়ের কোনও কারণ নেই। আপাতত অভিনেতার অবস্থা স্থিতিশীল। তাঁর যে সব শারীরিক পরীক্ষা করা হয়েছে, তার রিপোর্ট আসার পরই জানা যাবে অভিনেতাকে আদৌ এখন ছাড়া যাবে কিনা। এমনকী তাঁকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হবে কিনা, তাও নির্ভর করছে রিপোর্টের উপর।

বৃহস্পতিবার দীর্ঘদিনের বান্ধবী ও লিউ-ইন পার্টনার দোলন রায়কে বিয়ে করেন দীপঙ্কর দে। দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় আইনি বিবাহ সারেন তাঁরা। কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করেন দোলন এবং দীপঙ্কর। খুব ছিমছামভাবে একেবারে প্রায় ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই বাকি জীবনটা একসঙ্গে কাটানোর অঙ্গীকারবদ্ধ হন তাঁরা। বিবাহ আসরে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন এবং লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন দোলনের ভাই দুর্গাশীষও। তাঁদের উপস্থিতিতেই রেজিস্ট্রি করেন দোলন ও দীপঙ্কর। বন্ধুদের হাসিঠাট্টা, আড্ডার মাঝে হল মালাবদলও।

The post কমেছে শ্বাসকষ্ট, অনেকটাই স্থিতিশীল অভিনেতা দীপঙ্কর দে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার