shono
Advertisement

নির্বাচনের আগে ফের ভাইরাল হার্দিক প্যাটেলের সেক্স ভিডিও!

কংগ্রেসকে একহাত নিয়েছে বিজেপি। The post নির্বাচনের আগে ফের ভাইরাল হার্দিক প্যাটেলের সেক্স ভিডিও! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:55 AM Mar 17, 2019Updated: 10:55 AM Mar 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাট বিধানসভা ভোটের আগে তাঁর সেক্স টেপই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে। লোকসভা নির্বাচনের আগে ফিরল সেই সেক্স ভিডিওই। ফের ভাইরাল হল হার্দিক প্যাটেলের সেক্স সিডি।

Advertisement

[ভোটের আগেই পাহাড়ে বিমল গুরুংকে ফেরানোর চেষ্টা বিজেপির]

গত ১২ মার্চ কংগ্রেসে যোগ দিয়েছেন তরুণ পতিদার নেতা হার্দিক। তাঁকে দলে স্বাগত জানিয়েছিলেন খোদ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।হার্দিকের সমর্থনে গত বিধানসভা নির্বাচনে ২ দশকের মধ্যে সেরা ফল করে কংগ্রেস। গুজরাটের পতিদার সমাজে তাঁর জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই এবার লোকসভা ভোটে মোদির গড়ে থাবা বসাতে চাইছেন রাহুল। কিন্তু ভোটের আগেই হার্দিকের গোপন ভিডিওর কিছু ছবি প্রকাশ্যে আসায় ছড়িয়েছে চাঞ্চল্য। যেখানে এক মহিলার সঙ্গে একই বিছানায় দেখা যাচ্ছে হার্দিককে। কিন্তু কীভাবে ছড়াল তাঁর সেক্স টেপের ক্লিপিং? জানা গিয়েছে, শুক্রবার গুজরাট প্রদেশ কংগ্রেস কমিটির ওয়েবসাইট হ্যাক হয়ে যায়। আর সেই ওয়েবসাইটেই ফের সামনে আসে হার্দিকের সেক্স ফুটেজ। গুজরাট কংগ্রেসের তরফে ইতিমধ্যেই জাতীয় নির্বাচন কমিশন এবং সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করা হয়েছে। হ্যাক হওয়ার ওয়েবসাইট থেকে আর যাতে কোনও পোস্ট না করা যায়, তার জন্য আপাতত ওয়েবসাইটটি বন্ধ রাখা হয়েছে। শীঘ্রই তা খোলা হবে বলেও জানিয়েছে গুজরাট কংগ্রেস। তবে সেক্স ফুটেজ পোস্ট হওয়ার পর থেকেই কংগ্রেসকে একহাত নিয়েছে বিজেপি। দলের মুখপাত্র তেজিন্দার পাল সিং বাগ্গা কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে প্রশ্ন করেছেন, এরপরেও ভোট প্রচারে হার্দিকের মতো ব্যক্তিকে সঙ্গে চাইবেন রাহুল?

[হিটলারের সঙ্গে মোদির তুলনা করলেন দিগ্বিজয় সিং]

ড্যামেজ কন্ট্রোল করতে আসরে নেমেছেন রাজ্য কংগ্রেসের মুখপাত্র মণীশ দোশীও। তাঁর সাফাই, সামাজিক আন্দোলনে নেতৃত্ব দেওয়াকালীন হার্দিককে বদনাম করতেই এই ভিডিওটি তৈরি করা হয়েছিল। সেটিকেই নির্বাচনের আগে প্রকাশ্যে এনে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছে বিরোধীরা। এর আগেও গতবছর বিধানসভা নির্বাচনের আগে কংগ্রেসের ভুয়ো তালিকা ফাঁস করা হয়েছিল। ভোটের আগে এমন নোংরা রাজনীতি চলতেই থাকবে বলে মত মুখপাত্রের।

The post নির্বাচনের আগে ফের ভাইরাল হার্দিক প্যাটেলের সেক্স ভিডিও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement