shono
Advertisement
Silajit-Manoj

সুনীল মাহাতো-শিলাজিতের অজান্তেই মনোজ বাজপেয়ীর ছবিতে 'পিন্দারে পলাশের বন'!

কোন ছবিতে ব্যবহার হয়েছে গানটি?
Published By: Suparna MajumderPosted: 07:33 PM Jun 03, 2024Updated: 07:33 PM Jun 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পিপ্পা’ সিরিজে কাজী নজরুল ইসলামের ‘কারার ঐ লৌহ কপাট’ গানের ব্যবহার নিয়ে তুলকালাম কাণ্ড হয়েছিল। এ আর রহমানের বিরুদ্ধে সুর বিকৃত করার অভিযোগও উঠেছিল। এবার বাংলার আরেক গান নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) ছবিতে ব্যবহার করা হয়েছে 'পিন্দারে পলাশের বন' গান। এদিকে শিলাজিৎ, সুনীল মাহাতোর কাছে কোনও খবর নেই!

Advertisement

গত বছরের শেষে সিনেমা হলে মুক্তি পেয়েছিল মনোজ বাজপেয়ী অভিনীত 'জোরাম'। সমালোচক মহলে তুমুল প্রশংসিত হয়েছিল ছবিটি। এই ছবির এক দৃশ্যেই 'পিন্দারে পলাশের বন' গানটি ব্যবহার করা হয়েছে। তাতে আবার মনোজ বাজপেয়ীর চরিত্রকে লিপ দিতেও দেখা গিয়েছে। অথচ এ বিষয়ে শিলাজিৎ (Silajit Majumder) ও সুনীল মাহাতোর কাছে কোনও খবর ছিল না।

[আরও পড়ুন: ফিনফিনে রাতপোশাকে খুশি কাপুর, ছবি দেখে হাবুডুবু বয়ফ্রেন্ড বেদাঙ্গ! প্রকাশ্যে যা করলেন নায়ক]

এ বিষয়ে সংবাদমাধ্যমে প্রতিক্রিয়া দিতে গিয়ে শিলাজিৎ সুনীল মাহাতোদের (Sunil Mahato) মতো 'খ্যাপা'দের দ্বারা কিছু হবে না। কোথায় কীভাবে তাঁর গান ব্যবহার হচ্ছে কিছুই জানেন না শিল্পী। শিলাজিতের কথায়, "এই সুরটা সুনীলদার। ওঁর জানা উচিত কোথায় এই গান ব্যবহার করা হচ্ছে। এত বড় প্রযোজনা সংস্থা। শুধু টাকার ব্যাপার তো নয়, ক্লেমিংয়েরও তো ব্যাপার আছে একটা!"

২০২৩ সালের ৮ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পায় 'জোরাম'। দেবাশিস মাখিজা পরিচালিত এই ছবিতে দসরু তথা বালার চরিত্রে অভিনয় করেন মনোজ। যে চূড়ান্ত প্রতিকূল পরিস্থিতিতে নিজের সদ্যোজাত সন্তানকে বাঁচাতে মরিয়া। মনোজ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মহম্মদ জিশান আয়ুব, স্মিতা তাম্বে, মেঘা মাথুর। ক্যামিও চরিত্রে দেখা যায় তন্বিষ্ঠা চট্টোপাধ্যায় ও রাজশ্রী দেশপাণ্ডে।

[আরও পড়ুন: বঙ্গ রাজনীতির রঙ্গমঞ্চে তারকাদের চালচিত্র, ভোট সাম্রাজ্য এবার কার দখলে? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বছরের শেষে সিনেমা হলে মুক্তি পেয়েছিল মনোজ বাজপেয়ী অভিনীত 'জোরাম'।
  • এই ছবির এক দৃশ্যেই 'পিন্দারে পলাশের বন' গানটি ব্যবহার করা হয়েছে।
Advertisement