shono
Advertisement

কর্ণাটকে রোড শোয়ে মোদিকে লক্ষ্য করে ছোঁড়া হল মোবাইল! ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক

এদিকে, কর্ণাটকে বিজেপির নির্বাচনী প্রচারে কংগ্রেসের গোষ্ঠীকোন্দলকে নিশানা করেন মোদি।
Posted: 10:19 PM Apr 30, 2023Updated: 02:19 PM May 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রোড শোয়ে ফের বড়সড় নিরাপত্তার গলদ। এবার ঘটনাস্থল কর্ণাটক। সে রাজ্যে নির্বাচনী প্রচার চলাকালীনই মোদিকে লক্ষ্য করে ছোঁড়া হল মোবাইল ফোন। কোনওক্রমে রক্ষা পেলেন তিনি। ঘটনার ভিডিও ভাইরাল হতেই শুরু বিতর্ক।

Advertisement

আগামী ১০ মে কর্ণাটকে বিধানসভা নির্বাচন। তার আগে রবিবার মাইসুরুতে নির্বাচনী প্রচারে হাজির হন মোদি (PM Modi)। সেখানেই এদিন সন্ধেয় একটি রোড শোয়ে হুডখোলা গাড়িতে যাচ্ছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন প্রাক্তন মন্ত্রী কেএস ঈশ্বরাপ্পা এবং বিজেপির (BJP) একাধিক নেতা। কেআর সার্কেলের কাছে তাঁর কনভয় পৌঁছতেই ভিড়ের মধ্যে থেকে তাঁকে লক্ষ্য করে উড়ে আসে একটি মোবাইল ফোন। একটুর জন্য সেটি তাঁর মুখে লাগেনি। কোনও আঘাত পাননি তিনি। বিজেপি শাসিত রাজ্যেই প্রধানমন্ত্রীর নিরাপত্তায় এহেন গলদ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

[আরও পড়ুন: ‘২৪০ আসন পাবে তৃণমূল’, ছাব্বিশের বিধানসভা ভোটের টার্গেট বেঁধে দিলেন অভিষেক]

ফোনটি ইতিমধ্যেই উদ্ধার করেছে নিরাপত্তারক্ষীরা। সেটি কার ফোন, কোন উদ্দেশ্যে ছোঁড়া হয়েছিল, তা জানার চেষ্টা করা হচ্ছে। গোটা ঘটনার ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিকে, কর্ণাটকে বিজেপির নির্বাচনী প্রচারে কংগ্রেসের গোষ্ঠীকোন্দলকে নিশানা করেন মোদি। সে রাজ্যের বেলুরের জনসভা থেকে তোপ দাগেন জনতা দল সেক্যুলারের (JDS) এইচডি কুমারস্বামীকেও। বলে দেন, কংগ্রেস এবং জেডিএসের কোনও স্থিতিশীলতা নেই। যেখানেই ক্ষমতায় কংগ্রেস, সেখানেই নেতাদের মধ্যে অন্তর্দ্বন্দ্ব লেগে রয়েছে। রাজস্থান ও ছত্তিশগড়ের প্রসঙ্গ টেনে মোদি বলেন, ভোটের আগে কংগ্রেস নানা প্রতিশ্রুতি দেয়। কিন্তু গোষ্ঠীদ্বন্দ্বের জেরে সেসব মিথ্যে প্রতিশ্রুতিতে পরিণত হয়।

[আরও পড়ুন: ককপিটে একান্তে বান্ধবীর সঙ্গে থাকার জের, সাসপেন্ড পাইলট, শোকজ এয়ার ইন্ডিয়াকেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement