shono
Advertisement
PM Modi

'রায়বরেলিকে ঠকিয়ে ছেলের জন্য ভোট চাইছেন মা', প্রচারে সোনিয়াকে আক্রমণ মোদির

ভোটে দুটি আসনে প্রার্থী হওয়ায় রাহুল গান্ধীকে কটাক্ষ মোদির।
Published By: Kishore GhoshPosted: 04:47 PM May 19, 2024Updated: 05:20 PM May 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রায়বরেলিকে 'অনাথ' করে এখন ছেলের জন্য ভোট চাইছেন। রবিবার এই ভাষাতেই সোনিয়া গান্ধীকে (Sonia Gandhi) তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। পাশাপাশি লোকসভা ভোটে দুটি আসনে প্রার্থী হওয়ায় রাহুল গান্ধীকে (Rahul Gandhi) কটাক্ষ করলেন তিনি। চলতি লোকসভা ভোটে কেরলের ওয়ানাড় ছাড়াও উত্তরপ্রদেশের রায়বরেলিতে প্রার্থী হয়েছেন কংগ্রেস নেতা।

Advertisement

গত শুক্রবার ছেলে রাহুল গান্ধীর হয়ে প্রচারে গিয়ে আবেগঘন ভাষণ দেন সোনিয়া। নির্বাচনী প্রচারে রায়বরেলিতে রাহুল ও প্রিয়াঙ্কাকে পাশে নিয়ে বলেন, ‘ছেলেকে আপনাদের হাতে সঁপে দিলাম, আপনারা ওর খেয়াল রাখবেন।’ একইসঙ্গে রায়বরেলির মানুষকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আমি আমার হৃদয় থেকে আপনাদের ধন্যবাদ জানাই, কারণ গত ২০ বছর আপনারা আমায় আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন।”

 

[আরও পড়ুন: বড় পরিবার, সদস্য সংখ্যা কমাতে ২ সৎ বোনকে ‘খুন’ নাবালিকা দিদির!

রবিবার জামশেদপুরে সভায় মোদি বলেন, "তিনি রায়বরেলিতে প্রচারে গিয়েছেন এবং বলেছেন যে ছেলেকে আপনাদের হাতে সঁপে দিলাম। তাহলে কি রায়বরেলিতে এমন কোনও দলীয় কর্মীকে খুঁজে পাননি যিনি সেখানে দীর্ঘদিন ধরে কাজ করেছেন।" মোদির আরও দাবি, কোভিডের পরেও নিজের কেন্দ্রে যাননি তিনি। কিন্তু এখন ছেলের জন্য ভোট চাইছেন। ওদের ধারণা এটা পারিবারিক সম্পত্তি।

 

[আরও পড়ুন: রায়বরেলির ভোট ময়দান যেন যুবভারতী! লড়াইয়ে জিততে দু’পক্ষেরই ভরসা ‘ভাড়াটে’ খেলোয়াড়

জামশেদপুরের সভায় রাহুলকে আক্রমণ করে মোদি বলেন, "কংগ্রেসের শাহজাদা ওয়ানাড় থেকে পালিয়ে রায়বরেলিতে ভোটে লড়ছেন। ঘুরে ঘুরে সবাইকে বলছেন, এটা তাঁর মায়ের আসন।" এখানেই না থেমে প্রধানমন্ত্রী বলেন, "আট বছরের একটি শিশুও বলে না যে সেটা তার বাবার স্কুল। বাবা সেই স্কুলের প্রাক্তন ছাত্র হলেও। এসব পরিবারমুখী ব্যক্তিরা সংসদীয় আসনেরও উইল লিখছেন। ঝাড়খণ্ডকে বাঁচাতে হবে পরিবারমুখী দল থেকে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত শুক্রবার ছেলে রাহুল গান্ধীর হয়ে প্রচারে গিয়ে আবেগঘন ভাষণ দেন সোনিয়া।
  • "কংগ্রেসের শাহজাদা ওয়ানাড় থেকে পালিয়ে রায়বরেলিতে ভোটে লড়ছেন, দাবি মোদির।
Advertisement