shono
Advertisement

উজ্জ্বলা গ্যাসে ‘ভগবান’ মোদিকে চা করে খাওয়ালেন, আপ্লুত উপভোক্তা অযোধ্যার গৃহবধূ     

'মিষ্টি সামান্য বেশি হয়েছে', চায়ে চুমুক দিয়ে বললেন প্রধানমন্ত্রী।
Posted: 04:30 PM Dec 30, 2023Updated: 04:40 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার, ৩০ ডিসেম্বর অযোধ্যায় গিয়ে আগামী ২২ জানুয়ারির প্রস্তুতি সেরে ফেললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। এদিন অযোধ্যানগরীর রেল স্টেশন এবং বিমানবন্দর উদ্বোধন করতে গিয়ে ধম্ম-কম্মকে মিলিয়ে দিলেন তিনি। সকালে উজ্জ্বলা গ্যাসের সুবিধা পাওয়া মীরার বাড়িতে চা খেয়েও সেই বার্তা দিলেন। লোকসভা ভোটের আগে রামমন্দির উদ্বোধন আসলে রাজনীতি, বিরোধী মহলের এহেন কটাক্ষের জবাব দিলেন। 

Advertisement

উজ্জ্বলা গ্যাসের সুবিধা পাওয়া দশ কোটিতম উপভোক্তা অযোধ্যার মীরা মাঞ্জি। বহুস্তরীয় এসপিজি নিরাপত্তা বাহিনী সঙ্গে নিয়েই অযোধ্যার অপরিসর গলিতে সেই মীরার বাড়িতে পৌঁছে গেলেন মোদি। সরু গলিতে হাঁটা ছাড়া উপায় ছিল না। হাসি মুখে সেই কাজ করতে দেখা গেল প্রধানমন্ত্রীকে। তাঁর বাড়িতে মোদির আগমনে আপ্লুত হয়ে পড়েন মীরা। উজ্জ্বলা গ্যাসে চা করে খাওয়ান তিনি। চায়ে চুমুক দিয়ে মোদি বলেন, “মিষ্টি সামান্য বেশি হয়েছে।” মোদি ফিরে যাওয়ার পর মীরা বলেন, “আমি আপ্লুত। কল্পনাও করিনি কখনও যে ভগবান এভাবে আমার বাড়িতে আসবে। আনন্দে স্থির থাকতে পারছি না।”

 

[আরও পড়ুন: রাইমার সিনেমা দেখতে বলছেন মোদি, লোকসভা ভোটের আগে কেন এই টোটকা প্রধানমন্ত্রীর?]

২২ জানুয়ারি জমকালো উদ্বোধন রামমন্দিরের। তার আগে শনিবার একগুচ্ছ কর্মসূচি নিয়ে অযোধ্যায় পৌঁছান মোদি। এদিন অযোধ্যার নবনির্মিত বিমানবন্দর এবং রেল স্টেশনের উদ্বোধন করেন তিনি। নিজের ভাষণে প্রধানমন্ত্রী বলেন, ২২ জানুয়ারি গোটা দেশ মেতে উঠুক অকাল দীপাবলিতে। অযোধ্যায় দাঁড়িয়েই প্রধানমন্ত্রী বলে গেলেন, “আমি দেশের ১৪০ কোটি দেশবাসীর কাছে অযোধ্যার মাটি থেকে প্রার্থনা করছি, শ্রীরামচন্দ্রের ভূমি থেকে অনুরোধ করছি, ১৪০ কোটি দেশবাসীর কাছে হাত জোড় করে প্রার্থনা করছি, ২২ জানুয়ারি যেদিন অযোধ্যায় প্রভু রাম বিরাজমান হবেন, নিজেদের ঘরেও রামজ্যোতি জ্বালান। দীপাবলি পালন করুন। ২২ জানুয়ারি সন্ধে গোটা ভারত আলোকোজ্বল হোক।”

 

[আরও পড়ুন: ৪৫০ টাকায় রান্নার গ্যাস, লক্ষ-লক্ষ সরকারি চাকরি! লোকসভা ভোটের আগে ঢালাও প্রতিশ্রুতি শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement