shono
Advertisement

সোশ্যাল মিডিয়া থেকে বিদায়, নারী দিবসে মোদির অ্যাকাউন্টেই নিজেদের গল্প বললেন ৭ মহিলা

প্রধানমন্ত্রীর আশা সাতজন সফল মহিলার জীবনযুদ্ধ সকলকে অনুপ্রেরণা জোগাবে। The post সোশ্যাল মিডিয়া থেকে বিদায়, নারী দিবসে মোদির অ্যাকাউন্টেই নিজেদের গল্প বললেন ৭ মহিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:24 AM Mar 08, 2020Updated: 02:41 PM Mar 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কয়েকদিন আগেই মোদি জানিয়েছিলেন নারী দিবসেই সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নেবেন। একটি দিনের জন্য সফল নারীদের উৎসর্গ করবেন তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। পূর্ব পরিকল্পনা অনুযায়ী নারী দিবসে সাময়িকভাবে সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রবিবার সকালে নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে টুইট করেন তিনি। তাঁর টুইটার অ্যাকাউন্টে এদিন ঢুকলেই দেখা যাবে সাতজন সফল নারীর জীবনের গল্প। প্রধানমন্ত্রীর আশা সাতজন মহিলা জীবনযুদ্ধ সকলকে অনুপ্রেরণা জোগাবে।

Advertisement

এদিন মোদি টুইটে উল্লেখ করেন, “আমাদের দেশে বিভিন্ন ক্ষেত্রে বহু নারী পুরুষদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছেন। সকলেই যথেষ্ট সফল। তাঁদের জীবনযুদ্ধ অন্যদের অনুপ্রেরণা জোগাবে। আগেই জানিয়েছিলাম নারী দিবসে সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নেবো। সাতজন সফল নারী আমার সঙ্গে তাঁদের জীবনের গল্প শেয়ার করেছেন। সেই অনুযায়ী ওই সফল মহিলাদের আমার সোশ্যাল মিডিয়া উৎসর্গ করলাম। নারীশক্তিকে আমার কুর্নিশ।”

[আরও পড়ুন: বিস্ফোরক অভিযোগ ধর্মেন্দ্রর বিরুদ্ধে, অভিনেতার রেস্তরাঁ বন্ধ করল প্রশাসন]

প্রধানমন্ত্রীর টুইটার অ্যাকাউন্টে স্নেহা মোহনদোস নামে এক মহিলার জীবন সংগ্রামের কথা রয়েছে। ওই মহিলা গরীবদের মুখে খাবার জোগানোর জন্য ফুড ব্যাংক খোলেন। মায়ের কাছে অনুপ্রেরণা পেয়েছেন বলেও উল্লেখ করেছেন তিনি।

তেমনই বিভিন্ন ক্ষেত্রে সফল মহিলারা মোদির সোশ্যাল অ্যাকাউন্টে নিজেদের সাফল্যের কথা শেয়ার করেন। 

 

সোশ্যাল মিডিয়ায় মোদির জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। বর্তমানে তাঁর টুইটার অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা ৫৩.৩ মিলিয়ন। ফেসবুকে ৪৪ মিলিয়ন। ইনস্টাগ্রামে ৩৫.২ মিলিয়ন এবং ইউটিউবে তাঁর ফলোয়ার সংখ্যা ৪.৫ মিলিয়ন। জল্পনা উসকে সোশ্যাল মিডিয়া থেকে সরে আসার কথা বলার পরই সোশ্যাল মিডিয়ায় “#NoSir” ট্রেন্ডের ঝড় ওঠে। মোদির অনুরাগীরা একাধিকবার রিটুইট করে তাঁকে সোশ্যাল মিডিয়া ছেড়ে না যাওয়ার অনুরোধ জানান।

The post সোশ্যাল মিডিয়া থেকে বিদায়, নারী দিবসে মোদির অ্যাকাউন্টেই নিজেদের গল্প বললেন ৭ মহিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement