shono
Advertisement

ভূত সেজে বাড়িতে ঢুকে মোবাইল ও টাকা নিয়ে চম্পট, ৪০ মিনিটে ধরা পড়ল চোর

১০০ ডায়াল করে পুলিশে খবর দিয়েছিলেন গৃহর্কতা। The post ভূত সেজে বাড়িতে ঢুকে মোবাইল ও টাকা নিয়ে চম্পট, ৪০ মিনিটে ধরা পড়ল চোর appeared first on Sangbad Pratidin.
Posted: 05:06 PM Jul 25, 2019Updated: 05:06 PM Jul 25, 2019

অর্ণব আইচ:  গভীর রাতে ভূত সেজে বাড়িতে ঢুকে নগদ টাকা ও মোবাইল নিয়ে চম্পট দিয়েছে চোর! তড়িঘড়ি ১০০ নম্বর ডায়াল করে পুলিশে খবর দিলেন গৃহকর্তা। চটির সূত্র ধরে ঘটনার ৪০ মিনিটের মধ্যে বমাল চোরকে ধরে ফেলল পুলিশ। ঘটনাটি ঘটেছে নিউ আলিপুরের সাহাপুরে।

Advertisement

[আরও পড়ুন: রাতের কলকাতায় হেনস্তার শিকার রঞ্জিত মল্লিকের ভাইপো, যাদবপুর থানায় অভিযোগ দায়ের ]

নিউ আলিপুরের সাহাপুরের শীতলাতলা রোডে থাকেন অরিন্দম চট্টোপাধ্যায়। পুলিশ জানিয়েছে, বুধবার রাত প্রায় আড়াইটে নাগাদ ঘরে সন্দেহজনক শব্দে ঘুম ভেঙে যায় অরিন্দমবাবুর। আধো অন্ধকারে তিনি খেয়াল করেন, ঘরে একটি ছায়ামূর্তি ঘুরে বেড়াচ্ছে! সাহস করে ছায়ামূর্তিটি ধাওয়া করার চেষ্টাও করেন, কিন্তু নাগাল পাননি।  অরিন্দম চট্টোপাধ্যায়ের দাবি,  চোখের নিমেষে উধাও হয়ে যায় ছায়ামূর্তিটি। এদিকে বাইরে এসে তিনি দেখেন, একতলার জানলার কাচ ভাঙা ও উধাও নগদ টাকা ও মোবাইল ফোন। তখনই যা বোঝার, বুঝে গিয়েছিলেন অরিন্দমবাবু। আর দেরি করেননি, একশো নম্বরে ফোন করে পুলিশে খবর দেন তিনি। ঘটনার চল্লিট মিনিট পরে ধরা পড়ে যায় চোর। উদ্ধার হয় মোবাইল ও নগদ টাকাও।

কিন্তু, এত তাড়াতাড়ি কীভাবে চোর ধরল পুলিশ? তদন্তকারী জানিয়েছেন, সাহাপুরে অরিন্দম চট্টোপাধ্যায়ের বাড়ির বাইরে পাঁচিলের কাছে একটি চটি পড়েছিল। সেই চটির সূত্র ধরে সাহাপুর লাগোয়া নিউ আলিপুর ও মাঝেরহাটে স্টেশনে তল্লাশিতে নামে পুলিশ। আর তাতেই মেলে সাফল্য। নিউ আলিপুর স্টেশনের প্ল্যাটফর্মে এক ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় পুলিশের। কারণ, ওই ব্যক্তির দুই পায়ে দু’রকম চটি ছিল। তাকে জেরা করতেই চুরির কিনারা হয়। উদ্ধার হয় মোবাইল ও নগদ টাকাও। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তির নাম শেখ রাকেশ। বাড়ি দক্ষিণ ২৪ পরগনার ঢোলারহাটে।

[আরও পড়ুন: বাসের জানলার বাইরে হাত, দুর্ঘটনায় অঙ্গ কাটা গেল যাত্রীর]

The post ভূত সেজে বাড়িতে ঢুকে মোবাইল ও টাকা নিয়ে চম্পট, ৪০ মিনিটে ধরা পড়ল চোর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement