shono
Advertisement
Krishnanagar

প্রেমিকের সঙ্গে বেরিয়ে 'ধর্ষণ ও খুন'? কৃষ্ণনগরে ছাত্রীর দেহ উদ্ধারের ঘটনায় নয়া মোড়

অর্ধদগ্ধ দেহ উদ্ধারের ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে ছাত্রীর পরিচয় জানতে পারল পুলিশ। তার প্রেমিককেও আটক করা হয়েছে। নিহতের পরিবারের দাবি,ধর্ষণ করে খুন করেছে সে।
Published By: Sayani SenPosted: 01:44 PM Oct 16, 2024Updated: 01:47 PM Oct 16, 2024

সঞ্জিত ঘোষ, কৃষ্ণনগর: অর্ধদগ্ধ দেহ উদ্ধারের ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে ছাত্রীর পরিচয় জানতে পারল পুলিশ। তার প্রেমিককেও আটক করা হয়েছে। নিহতের পরিবারের দাবি,ধর্ষণ করে খুন করেছে সে। এই ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে সরব নদিয়া জেলা উত্তর বিজেপির সভাপতি অর্জুন বিশ্বাস।

Advertisement

জানা গিয়েছে, নিহত তরুণী কৃষ্ণনগরের আনন্দময়তলা বালকেশ্বরী মন্দির লাগোয়া এলাকার বাসিন্দা। দ্বাদশ শ্রেণির ছাত্রী। মঙ্গলবার সন্ধে সাতটা থেকে বাড়ি থেকে বেরয়। রাত বাড়লেও বাড়ি ফেরেনি সে। শুরু হয় খোঁজখবর। তবে রাতভর তার সন্ধান পাওয়া যায়নি। বুধবার সকালে কৃষ্ণনগরের পুলিশ সুপারের অফিস থেকে মোটে ৫০০ মিটার দূরে তার দেহ উদ্ধার হয়। সেই সময় পোশাক প্রায় অবিন্যস্ত ছিল। অর্ধদগ্ধ অবস্থায় উদ্ধার হয় দেহ।

ছাত্রীর পরিবারের লোকজনের দাবি, এই ঘটনায় যুক্ত রয়েছে তার প্রেমিক। ওই যুবক ছাত্রীকে ধর্ষণের পর খুন করেছে। প্রমাণ লোপাট করতেই অ্যাসিড ঢেলে কিংবা আগুন জ্বালিয়ে ছাত্রীর মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে বলেই অভিযোগ ছাত্রীর পরিবারের। কোতয়ালি থানার পুলিশ যুবককে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনা সংক্রান্ত নানা তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের। এদিকে, এই ঘটনার নিন্দায় সরব বিজেপি। নদিয়া জেলা উত্তর বিজেপির সভাপতি অর্জুন বিশ্বাস সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। ছাত্রীর প্রেমিককে জেরা করে এই ঘটনা সংক্রান্ত তথ্য পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অর্ধদগ্ধ দেহ উদ্ধারের ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে ছাত্রীর পরিচয় জানতে পারল পুলিশ।
  • তার প্রেমিককেও আটক করা হয়েছে। নিহতের পরিবারের দাবি,ধর্ষণ করে খুন করেছে সে।
  • এই ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে সরব বিজেপি।
Advertisement