shono
Advertisement

সৌরভকে হত্যার হুমকি দিয়ে গ্রেপ্তার ১

মেদিনীপুরেরই বাসিন্দা নির্মাল্য সামন্তকে গ্রেপ্তার করল পুলিশ। The post সৌরভকে হত্যার হুমকি দিয়ে গ্রেপ্তার ১ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:09 PM Jan 13, 2017Updated: 01:39 PM Jan 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেদিনীপুর গেলে আর কলকাতায় ফিরে আসতে হবে না। ঠিক এভাবেই মৃত্যুর হুমকি দেওয়া হয়েছিল প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এবার সে ঘটনায় মেদিনীপুরেরই বাসিন্দা নির্মাল্য সামন্তকে গ্রেপ্তার করল পুলিশ।

Advertisement

১৯ জানুয়ারি মেদিনীপুরে এক অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল সিএবি সভাপতির। কিন্তু তার আগেই তাঁর বেহালার বাড়ির ঠিকানায় ক্যুরিয়ার করে একটি চিঠি পাঠানো হয়। সে চিঠি মারফতই সৌরভকে হ্ত্যার হুমকি দেওয়া হয়। এরপরই নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে পড়েন সৌরভ। সফর বাতিল করার কথাও ভাবেন। পাশাপাশি পুরো বিষয়টি জানিয়ে রাখেন পুলিশকেও।

(মৃত্যুর হুমকি দেওয়া হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে)

তদন্তে নেমে নির্মাল্য সামন্তের খোঁজ পায় পুলিশ। মেদিনীপুরের অরবিন্দনগরের বাসিন্দা ওই যুবক ঠিক কেন এই কাজ করেছিল তা এখনও স্পষ্ট নয়। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই রহস্যের নাগাল পেতে চাইছে পুলিশ। ছাপোষা বিশ্ববিদ্যালয়ের একটি টুর্নামেন্টে উপস্থিত থাকলে কেন সৌরভের জীবনসংশয় হতে পারে তা নিয়ে এখনও ধন্দে পুলিশ। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

সৌরভকে অপমানের জের, রবি শাস্ত্রীকে তুলোধোনা আজহারের

শাস্ত্রীর সর্বকালের সেরা নেতার তালিকায় নেই সৌরভ!

The post সৌরভকে হত্যার হুমকি দিয়ে গ্রেপ্তার ১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement