shono
Advertisement

তন্ত্র সাধনার জন্য ভাইঝিকেই অপহরণ! তারাপীঠে গ্রেপ্তার ‘তান্ত্রিক’পিসি, উদ্ধার নাবালিকা

মেয়েকে অক্ষত অবস্থায় ফিরে পেয়ে পুলিশকে কুর্নিশ জানালেন বাবা।
Posted: 02:36 PM Apr 23, 2023Updated: 04:01 PM Apr 23, 2023

নন্দন দত্ত, সিউড়ি: তন্ত্র সাধনার জন্য নিজের নাবালিকা ভাইঝিকেই ভুলিয়েভালিয়ে বাড়ি থেকে তারাপীঠ মন্দিরে (Tarapith Temple) নিয়ে যাওয়া, বলিদানের জন্য প্রস্তুত করা! তবে এত চেষ্টা করেও কোনও লাভ হল না। পুলিশের তৎপরতায় চারদিন পর উদ্ধার করা হল ১১ বছরের মেয়েকে। বোলপুর (Bolpur)  ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ‘তান্ত্রিক’ পিসিকে।

Advertisement

গত ১৮ তারিখ বোলপুর (Bolpur) থানার অন্তর্গত তাতারপুর কলোনি এলাকায় এক নাবালিকা নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের হয় থানায়। ওইদিন বিকালের পর থেকেই মামনি সরকার নামে ওই মেয়ের খোঁজ পাচ্ছিল না পরিবার। তিনদিন ধরে আত্মীয়-স্বজন থেকে শুরু করে বন্ধু-বান্ধবীদের বাড়িতে খোঁজাখুঁজির পরেও সন্ধান না মেলায় ২১ তারিখ অবশেষে শুক্রবার বোলপুর থানায় পুলিশের দ্বারস্থ হন নিখোঁজ (Missing)মেয়েটির পরিবার। নাবালিকার বাবা নীরেন সরকার জানান, বুধবার অন্য দিনের মতো বাড়ির সামনেই খেলা করছিল মেয়ে মামনি। সন্ধে গড়াতেই নিখোঁজ হয় তার মেয়ে। পরিবারের সদস্যদের অনুমান, তাদের মেয়েকে অপহরণ করা হয়েছে।

[আরও পড়ুন: স্বস্তির বৃষ্টিতে ভিজল বাংলা, কমল তাপমাত্রা, সোমবারই খুলছে রাজ্যের শিক্ষা প্রতিষ্ঠান!

অভিযোগ পেয়ে তৎপরতার সঙ্গে তদন্তে নামে পুলিশ। বোলপুর, শান্তিনিকেতন, শান্তিনিকেতন মহিলা থানা, পাড়ুই থানা-সহ ছ’টি টিম তৈরি করে নিখোঁজ নাবালিকার সন্ধানে তল্লাশি শুরু হয়। বোলপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ASP) সুরজিৎ কুমার দে জানান, পুলিশ কুকুর নামিয়েও তল্লাশি চালানো হয়। অবশেষে লক্ষাধিক পর্যটকের ভিড়ের মধ্যেও শনিবার রাত্রে ওই নাবালিকাকে উদ্ধার করা হয়েছে বীরভূমের তারাপীঠ এলাকা থেকে। ইতিমধ্যেই গ্রেপ্তার হয়েছে ওই নাবালিকার পিসি রেখা সরকার।

পুলিশ তদন্তে জানতে পেরেছে, নাবালিকার পিসিই তাঁর ভাইঝিকে ভুল বুঝিয়ে নিয়ে চলে যায় তারাপীঠ মন্দিরে। স্থানীয় সূত্রে আলো জানা যায়, ওই নাবালিকার পিসি তারাপীঠে তন্ত্র সাধনার কাজ করেন। তারাপীঠ মন্দিরের প্রায় ৪২ বছর ধরে রয়েছেন। তবে নাবালিকাকে নিয়ে কোনও বিপদ ঘটানোর আগেই শনিবার রাতে বোলপুর থানার পুলিশ ওই নাবালিকাকে সুস্থ অবস্থায় উদ্ধার করতে পেরেছে। পিসিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার তাকে বোলপুর মহকুমা আদালতে তোলা হলে ৭ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ।

[আরও পড়ুন: ‘নাগরিকত্ব প্রত্যাহার করেও আমাকে দমানো যাবে না’, সুর চড়াচ্ছেন ‘মোদি বিরোধী’ অভিনেতা]

মেয়েকে অক্ষত অবস্থায় ফিরে পেয়ে আপ্লুত বাবা নীরেন সরকার। তিনি বলছেন, ”আমাকে না জানিয়ে মেয়েকে যে তার পিসি এমনভাবে নিয়ে চলে যাবে, বুঝতে পারিনি। বুঝতেই পারছিলাম না মেয়ে কীভাবে হঠাৎ নিখোঁজ হল। বড় বিপদ ঘটতে পারত। তবে পুলিশ মেয়েকে উদ্ধার করেছে। পুলিশকে কুর্নিশ জানাই।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার