shono
Advertisement

একটা সন্ধ্যা পুনমের সঙ্গে কাটাতে চান? উপায় বাতলালেন অভিনেত্রী

রয়েছে আইফোন জেতার সুযোগ। The post একটা সন্ধ্যা পুনমের সঙ্গে কাটাতে চান? উপায় বাতলালেন অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 12:50 PM Oct 21, 2019Updated: 08:13 PM Oct 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের ম্যাচ জেতাই হোক বা ক্রিসমাস, পুনম পাণ্ডে সবসময়ই তাঁর অনুরাগীদের উপহার দেওয়ার জন্য প্রস্তুত। তাও আবার যেনতেন উপহার নয়। রীতিমতো নিজেকে ক্যামেরার সামনে উন্মোচিত করেন তিনি। মাঝে মধ্যে তো গায়ে একটাও সুতো থাকে না তাঁর। নগ্নতা নিয়ে তাঁর লজ্জা নেই। পুরুষমনে সুড়সুড়ি কীভাবে দিতে হয়, তাও ভালই জানেন তিনি। তাই অনুরাগীদের আবদারও দিন দিন বাড়ছে। অবশ্য নিত্যনতুন এই আবদারে একেবারেই অসন্তুষ্ট নন পুনম। তাই দীপাবলির আগে অনুরাগীদের আনন্দ দিতে নতুন উপহার নিয়ে হাজির হলেন তিনি।

Advertisement

তবে এই উপহার সম্পূর্ণ আলাদা। দীপাবলি উপলক্ষে নতুন ভিডিও পোস্ট করেননি তিনি। বরং এবার নতুন এক প্রতিযোগিতার আয়োজন করেছেন। এই প্রতিযোগিতা তাঁর ‘বেডটাইম স্টোরিজ’ নিয়ে। কিছুদিন আগে ইনস্টাগ্রামে ও ফেসবুকে নিজের ছবি পোস্ট করে পুনম লিখেছিলেন, তিনি তাঁর দুই সৌভাগ্যবান অনুরাগীকে iPhone 11 ও Samsung Note 10 দেবেন। রবিবার সেই সৌভাগ্যবানদের নাম ঘোষণা করার কথা ছিল পুনমের। রবিবার তাঁর নামও ঘোষণা করেন তিনি। তাঁর নাম রামনাথ কুমার। বিশাখাপত্তনমের বাসিন্দা তিনি। ওই সৌভাগ্যবান অনুরাগীর সঙ্গে ২৪ অক্টোবর দিওয়ালি পার্টিতে দেখা করবেন পুনম। সঙ্গে তিনি তাঁর ওয়েবসাইটে ‘বেডটাইম স্টোরিজ’ দেখার আবেদনও জানিয়েছেন। বলেছেন, এখান থেকেই জেতা যাবে পুরস্কার। অর্থাৎ পুনম পাণ্ডের সঙ্গে একটা সন্ধ্যা কাটাতে চাইলে এবার দেখতে হবে ‘বেডটাইম স্টোরিজ’।

[ আরও পড়ুন: ‘গুমনামি’ দেখে অভিভূত, সৃজিতকে ‘স্যালুট’ জানালেন রাজ্যপাল জগদীপ ধনকড় ]

বলিউডে বিশেষ আনাগোনা না থাকলেও, ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তাঁর শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তাঁর শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের। সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে আগেও পুনমের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠা মুশকিল। পুনমের এবারের প্রতিযোগিতা তো বিষয়টিকে আরও উসকে দিল৷

[ আরও পড়ুন: মোদির অনুষ্ঠানে কেন ব্রাত্য দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি? কটাক্ষ তেলুগু তারকা রামচরনের স্ত্রীর ]

The post একটা সন্ধ্যা পুনমের সঙ্গে কাটাতে চান? উপায় বাতলালেন অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement