shono
Advertisement

শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, বম্বে হাই কোর্টের দ্বারস্থ পুনম পাণ্ডে

কেন অভিয়োগ তুললেন পুনম? The post শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, বম্বে হাই কোর্টের দ্বারস্থ পুনম পাণ্ডে appeared first on Sangbad Pratidin.
Posted: 07:30 PM Feb 08, 2020Updated: 07:30 PM Feb 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ অভিনেত্রী তথা মডেল পুনম পাণ্ডে। বম্বে হাই কোর্টে রাজ কুন্দ্রা এবং তাঁর সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের করেন পুনম। গুরুতর অভিযোগ পুলিশের বিরুদ্ধেও। রাজ কুন্দ্রার নাম শুনে প্রথমটায় নাকি এফআইআর দায়ের করতে চায়নি পুলিশ। অতঃপর অবস্থা বেগতিক দেখে আদালতে মামলা দায়ের করেন পুনম পাণ্ডে।

Advertisement

ঠিক কী হয়েছে? শিল্পার স্বামী রাজ কুন্দ্রার কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে নাকি একটি নতুন অ্যাপ নিয়ে পুনমের চুক্তি হয়েছিল। চুক্তিতে উল্লেখ ছিল ওই অ্যাপ পুনমের নামেই চালু হবে। আর তাই কোম্পানির লাভের একটা অংশ চলে যাবে পুনমের কাছে। তবে পরে, পুনম জানতে পারেন য়ে লভ্যাংশ নিয়ে যে কথা হয়েছে তাঁর মধ্যে বড়সড় গরমিল রয়েছে। আর এই বিষয়টি জানতে পুনমের নজরে আসার পরই রাজ কুন্দ্রার সংস্থা আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি বাতিল করে দেন তিনি। তবে চুক্তি বাতিলের পরই বিপাকে পড়েন পুনম।

[আরও পড়ুন: ‘আপনি বলার কেউ নন কোথায় ভোট দেব?’, সমালোচককে কড়া জবাব তাপসীর ]

অভিনেত্রীর কথা অনুযায়ী, রাজের সঙ্গে চুক্তি বাতিলের পর থেকেই নাকি পুনমের ব্যক্তিগত ফোন নম্বরে অসংখ্য ফোন আসতে শুরু করে। দিনের পর দিন ফোনকলের সংখ্যা বাড়তেই থাকে। বিভিন্ন নম্বর থেকে আসা ওই ফোন কলে পুনমকে নাকি নানান অশ্লীল প্রস্তাব দেওয়া হত, বলে অভিযোগ পুনমের। এরপরই বিষয়টি নিয়ে তিনি পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রী। তবে শিল্পা শেট্টির শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রার নাম শুনে পুলিশ তাঁর অভিযোগ নিতে অস্বীকার করে প্রথমটায়। পরিস্থিতি বদলাবে ভেবে পুনম নাকি মাস তিনেকের জন্য দেশের বাইরে চলে গিয়েছিলেন। বদলে ফেলেছিলেন ব্যক্তিগত ফোন নম্বরটিও! কিন্তু তাতেও তাতেও সমস্যা মেটেনি। অবশেষে রাজকুন্দ্রা ও তাঁর সংস্থার বিরুদ্ধে বম্বে হাই কোর্টের দ্বারস্থ হন পুনম পাণ্ডে। যদিও এই নিয়ে কুন্দ্রা এবম শিল্পার তরফে কোনওরকম মন্তব্য পাওয়া যায়নি এখনও অবধি।

[আরও পড়ুন: কাশ্মীরি পণ্ডিতদের যন্ত্রণা কোথায়? ‘শিকারা’ বয়কটের ডাক নেটদুনিয়ায় ]

The post শিল্পার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ, বম্বে হাই কোর্টের দ্বারস্থ পুনম পাণ্ডে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement