shono
Advertisement

‘কোনটা বড়?’, সোশ্যাল মিডিয়ায় স্তন দেখিয়ে প্রশ্ন পুনমের

লাস্যময়ী উষ্ণতা ছড়ানো পোস্ট ঘিরে উত্তাল নেট দুনিয়া৷ The post ‘কোনটা বড়?’, সোশ্যাল মিডিয়ায় স্তন দেখিয়ে প্রশ্ন পুনমের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 PM Sep 26, 2019Updated: 08:55 PM Sep 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জন্য ছবি কিংবা ভিডিও দিতে কার্পণ্য করেন না পুনম পাণ্ডে। শালীনতার ছুঁৎমার্গে বিশ্বাস করেন না এই লাস্যময়ী৷ সুকৌশলে ছড়িয়ে দেন উষ্ণতা। নেটদুনিয়ায় তাঁর উপস্থিতি মানেই নতুন কিছু। সোশ্যাল মিডিয়ায় যতবার আবেদনের খেলায় মেতে ওঠে তাঁর শরীর, ততবার ঝড় ওঠে লাইক-শেয়ারের। সোশ্যাল মিডিয়ার লাইমলাইট ছিনিয়ে নিতে আগেও পুনমের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠতে পারেননি কেউ, এবারও পারলেন না, ভবিষ্যতেও পারবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে৷ কারণ, ইনস্টাগ্রামে স্তনের ছবি দিয়ে সরাসরি অনুরাগীদেরই লাস্যময়ী প্রশ্ন করলেন, তাঁর কোন স্তনটাকে দেখে বড় মনে হচ্ছে?

Advertisement

[ আরও পড়ুন: ‘এক ভিলেন’ ছবির স্মৃতি উসকে দিল ‘মরজাভাঁ’, এবারও নজর কাড়বেন রীতেশ? ]

সম্প্রতি নিজের ইনস্টা প্রোফাইলে একটা নগ্ন ছবি পোস্ট করেছেন পুনম৷ যে ছবিতে দেখা যাচ্ছে, তাঁর দুটি স্তনকে হাত দিয়ে ঢেকে রাখা হয়েছে৷ একটি হাত তাঁর অভিনেত্রীর নিজের হলেও, অন্য হাতটি একটি পুরুষের৷ ছবিটির ক্যাপশনে লাস্যময়ী পুনম অনুরাগীদের প্রশ্ন করেছেন, ‘Which boob is bigger?’ অর্থাৎ ‘কোন স্তনটি বড়’৷ ইতিমধ্যে দু’লক্ষেরও বেশি লাইক পড়েছে পোস্টটিতে৷ কমেন্ট হয়েছে প্রায় ১২ হাজার৷ পুনমের অনুরাগীরা ইচ্ছা মতো নিজেদের মনের কথা জানিয়েছেন কমেন্ট বক্সে৷ বলিউডে বিশেষ আনাগোনা না থাকলেও, ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তাঁর শরীরী হিল্লোলে মেতে ওঠেন অনুরাগীরা।

[ আরও পড়ুন: ‘কোন হলে কী ছবি চলবে মুখ্যমন্ত্রী কেন ঠিক করবেন?’, দেবের টুইটের পালটা বাবুলের ]

সম্প্রতি সমুদ্র সৈকতে বেশ কয়েকটি ভিডিও শুট করেছেন অভিনেত্রী-মডেল। যেখানে কেবলমাত্র নিচের অন্তর্বাসেই দেখা যাচ্ছে তাঁকে। কখনও হাত দিয়ে বক্ষ যুগল ঢাকা দিচ্ছেন তো কখনও চুলের আড়ালে লুকিয়েছেন স্তনবৃন্ত। আবার একটি ভিডিওতে পুনমকে দেখা যাচ্ছে বাথরুমের ভিতর। পরনে শাড়ি। কিন্তু আর পাঁচজনের মতো করে শাড়ি পরেননি তিনি। ব্লাউজ ছাড়াই ভেজা শাড়ির আঁচল জড়িয়ে রয়েছে স্তনে। সেখানে আলো ফেলে বক্ষযুগল আরও স্পষ্ট করে তুলে ধরছেন পুনম। এখানেই শেষ নয়, তাঁর মুখে আবার কলা। যৌন আবেদন উসকে দিয়েই সেই কলা মুখে ভরছেন মডেল। কীভাবে অনুরাগীদের ঘাম ঝড়াতে হয়, খুব ভালই জানেন তিনি।

The post ‘কোনটা বড়?’, সোশ্যাল মিডিয়ায় স্তন দেখিয়ে প্রশ্ন পুনমের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার