shono
Advertisement

রাম হয়ে বিতর্কে জড়ান, ‘আদিপুরুষ’কে অতীত করে এবার জটাধারী শিব অবতারে প্রভাস!

বিতর্কে জড়িয়েও থামেননি প্রভাস!
Posted: 07:32 PM Sep 10, 2023Updated: 07:32 PM Sep 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আদিপুরুষ’-এ রামের ভূমিকায় অভিনয় করে বিতর্কে জড়িয়েছিলেন প্রভাস (Prabhas)। তার রেশ কাটতে না কাটতেই শোনা যাচ্ছে, এবার নাকি জটাধারী শিবের ভূমিকায় সিনেপর্দায় অবতরণ করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার।

Advertisement

দিন কয়েক আগেই শোনা গিয়েছিল, সিনেজগৎ থেকে নাকি বানপ্রস্থে যেতে চলেছেন প্রভাস। এবার সেই গুঞ্জনের মাঝেই নতুন জল্পনা মাথা চাড়া দিল! যে প্রভাস এতদিন বিগ বাজেট ছবির মুখ হচ্ছিলেন, এবার স্বল্প বাজেটের সিনেমায় নাম লেখালেন দক্ষিণী সুপারস্টার। জল্পনার সূত্রপাত আসলে বিষ্ণু মাঞ্চুর এক ইঙ্গিতপূর্ণ টুইটে।

গত আগস্ট মাসেই পরিচালক মুকেশ কুমার সিংয়ের ম্যাগনাম অপাস ‘কান্নাপ্পা’ (Kannappa) ছবির কাজ শুরু করার কথা জানিয়েছিলেন বিষ্ণু। আপাতত পুরোদমে প্রি প্রোডাকশনের কাজ চলছে। সকলেই এই ছবি নিয়ে আশাবাদী। এবার শোনা গেল, সেই ‘কান্নাপ্পা’ ছবিতেই গুরুত্বপূর্ণ এক চরিত্রের জন্য সই করেছেন প্রভাস। টুইট শেয়ার করে খবরে সিলমোহর বসিয়েছেন খোদ বিষ্ণু মাঞ্চু। লিখলেন, “হর হর মহাদেব।” আর সেই টুইট থেকেই জল্পনার সূত্রপাত, প্রভাসকে সম্ভবত ‘কান্নাপ্পা’ ছবিতে মহাদেবের ভূমিকায় দেখা যেতে পারে।

প্রসঙ্গত, ‘আদিপুরুষ’ ছবিতে রামের চরিত্রে অভিনয় করে কম কটাক্ষের শিকার হতে হয়নি প্রভাসকে। যে হিন্দু সংগঠনগুলো ডঙ্কা বাজিয়ে সিনেমার প্রচার করেছিলেন, তাঁরাই পরে রে রে করে উঠেছিলেন। তবে সেই বিতর্কের পরও থেমে থাকেননি প্রভাস। এবার জটাধারীর চরিত্রের জন্য প্রস্তুত হচ্ছেন তিনি। সূত্র অবশ্য এমনটাই বলছে।

[আরও পড়ুন: ‘স্যর, আপনার নেতৃত্বেই ভারত ঐক্যবদ্ধভাবে এগোবে’, জি-২০’র সাফল্যে মোদি-বন্দনা শাহরুখের]

প্রসঙ্গত, এটা যে প্রভাসের ফিল্মি কেরিয়ারে দুঃসময়, তা নিঃসন্দেহে বলা যায়! পর পর ফ্লপ ছবি! বক্সঅফিসের মার্কশিটে ডাহা ফেল ‘আদিপুরুষ’। বিতর্ক-নিন্দাও কম চলেনি এই সিনেমা নিয়ে। বিতর্ককে সঙ্গী করেই নতুন ছবি ‘সালার’-এর ফার্স্টলুকে অ্যাকশন অবতারে ধরা দিয়েছিলেন। তবে মুখ দেখাননি!‘কালকি ২৮৯৮ এডি’র ফার্স্টলুকেও ভয়ানক ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। এবার শোনা যাচ্ছে, বিতর্কের রেশের মধ্যেই স্বল্প বাজেটের ছবিতে সই করলেন প্রভাস।

[আরও পড়ুন: জি-২০: ব্রাজিল প্রেসিডেন্টের মুখে RRR বন্দনা, ভারতীয় সিনেমার প্রতিনিধি দক্ষিণী ইন্ডাস্ট্রিই?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement