shono
Advertisement

৩০০ কোটির দুয়ারে ‘সালার’, ২ দিনেই তেইশের বক্স অফিসের সব রেকর্ড গুঁড়িয়ে দিলেন ‘বাহুবলী’ প্রভাস

কত আয় হল 'সালার'-এর?
Posted: 05:10 PM Dec 24, 2023Updated: 05:10 PM Dec 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী’ প্রভাসের বৃহস্পতি তুঙ্গে। এবছরের বিনোদুনিয়ায় বিতর্কের শিরোনামে ঠাঁই পেয়ে ফ্লপস্টার হয়েও যেন ফিনিক্স পাখির মতো উঠে এলেন দক্ষিণী সুপারস্টার প্রভাস (Prabhas)। ২০২৩ সালে ‘আদিপুরুষ’-এ ডুবেছিলেন। আর ‘সালার’-এর (Salaar) হাত ধরে দাপুটে উত্থান দক্ষিণী সুপারস্টারের। দু দিনেই তেইশের বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিলেন ‘বাহুবলী’ প্রভাস।

Advertisement

২২ ডিসেম্বর, শুক্রবার মুক্তি পেয়েছে ‘সালার পার্ট ওয়ান- সিজফায়ার’। গোটা বিশ্বে ইতিমধ্যেই ২৯৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছেন প্রভাস। তেলুগু, কন্নড়, তামিল, মালয়ালম এবং হিন্দি, প্রতিটি বলয়েই দারুণ ব্যবসা করেছে ‘সালার’। রবিবার নির্মাতাদের এক্স হ্যান্ডেলেই পাওয়া গেল সেই হিসেব। সেখানে জ্বলজ্বল করছে, সমস্ত রেকর্ড ভাঙার কথা। এটা শুধু শুক্রবার, শনিবারের হিসেব। রবিবার অর্ধেক বেলায় যে ৩০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে প্রভাসের ছবি, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ৩ কোটির মার্সিডিজ ছেড়ে অটোয় চড়ে দরগায় গেলেন রহমান, মায়েস্ত্রোর কাণ্ডে হইচই!]

তেইশের সেরা ওপেনিং ব্যাটিং করা ‘পাঠান’, ‘জওয়ান’, ‘অ্যানিম্যালকে’ও বোল্ড আউট করে দিয়েছেন প্রভাস। মুক্তির পয়লা দিনেই দেশে মোট ৯৫ কোটি টাকার ব্যবসা করেছে। যা শাহরুখ-রণবীররাও পারেননি। রিলিজের পয়লা দিনে দেশে ৫৭ কোটির ব্যবসা করেছিল ‘পাঠান’। ‘জওয়ান’-এর ক্ষেত্রে সেই গ্রাফ অনেকটাই বেশি। ৭৫ কোটির ওপেনিং দিয়ে তেইশের ব্লকবাস্টারের তালিকায় জায়গা করে নিয়েছেন শাহরুখ খান। ‘অ্যানিম্যাল’-এর পয়লা দিনের ব্যবসা ‘পাঠান’-এর থেকেও বেশি। ৬৩ কোটি টাকা। যা কিনা রণবীরের ফিল্মি কেরিয়ারে ওপেনিং ডে -র আয় হিসেবে রেকর্ড। তবে তেইশের বক্স অফিসে তিন সেরা ওপেনারকে টেক্কা দিয়ে একাই দেশে ৯৫ কোটি টাকার ব্যবসা করেছেন প্রভাস। সেই হিসেবের নীরিখে চলতি বছর দেশের সেরা সুপারস্টারের স্থানাধিকার করে ফেলেছেন প্রভাস।

[আরও পড়ুন: পুলিশের গাড়ির মাথায় চড়ে পুলিশের সামনেই ‘দাদাগিরি’ অক্ষয়-টাইগারের, তারপর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement