shono
Advertisement

‘বাহুবলী’ প্রভাসের সঙ্গে রোম্যান্স করবেন এই বলিউড নায়িকাই

ছবির টিজারটি দেখেছেন তো? The post ‘বাহুবলী’ প্রভাসের সঙ্গে রোম্যান্স করবেন এই বলিউড নায়িকাই appeared first on Sangbad Pratidin.
Posted: 04:15 PM Aug 15, 2017Updated: 01:04 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কনক্ল্যুশন’ হয়ে গিয়েছে। কিন্তু হ্যাংওভার এখনও রয়ে গিয়েছে। বলিউড হার্টথ্রবদের সাম্রাজ্যে বেশ ভালভাবেই থাবা বসিয়েছেন ‘বাহুবলী’ প্রভাস।  করণ জোহরের মতো প্রযোজকও ছবির আবদার নিয়ে তাঁর দ্বারস্থ হয়েও ফিরে এসেছেন।  কারণ নায়ক এখন ব্যস্ত নিজের পরবর্তী ছবি নিয়ে। ‘বাহুবলী ২: দ্য কনক্ল্যুশন’-এর মুক্তির সঙ্গেই যার সামনে এসেছিল সেই ছবির টিজার।

Advertisement

‘সাহো’ রূপেই এবার দর্শকদের কাছে ধরা দেবেন প্রভাস। আর এটিই হতে চলেছে তাঁর প্রথম হিন্দি ছবি। যা একই সঙ্গে তামিল, তেলুগু ও মালয়ালম ভাষাতেও মুক্তি পাবে। কিন্তু ‘বাহুবলী’ প্রভাসের সঙ্গে স্ক্রিনস্পেস কে শেয়ার করবেন? কোন সুন্দরী ক্যামেরার সামনে ঠাঁই পাবেন তাঁর হৃদয়ে? এই প্রশ্নের উত্তর নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিল জল্পনা। নাম উঠে এসেছিল ক্যাটরিনা কাইফ, পূজা হেগড়েদেরও। আবার পরে শোনা গেল, ‘দেবসেনা’ অনুষ্কা শেট্টির সঙ্গেই ফের রোম্যান্স করতে চলেছেন প্রভাস। কিন্তু তাতে নাকি বাদ সেধেছে দেবসেনার বাড়তি ওজন।

[এবার পুজোয় ব্যোমকেশ হয়ে ফের হাজির যিশু, সামনে এল ফার্স্ট লুক]

ছবিতে প্রচুর স্টান্ট করতে হবে। তাই একটু রোগা অভিনেত্রীই চেয়েছিলেন পরিচালক সুজিত। আর তাতেই শিকে ছিঁড়ল বলিউডের আশিকি গার্ল শ্রদ্ধা কাপুরের। প্রভাসের প্রথম হিন্দি ছবির নায়িকার আসনটি তিনিই ছিনিয়ে নিয়েছেন। আর এই খবর নিশ্চিত করেছে ছবির প্রযোজনা সংস্থাই। তাদের মতে ছবির অ্যাকশন সিকোয়েন্সগুলির জন্য শ্রদ্ধা একদম পারফেক্ট। এছাড়াও ছবিতে রয়েছেন অভিনেতা নীল নীতিন মুকেশ। ভিলেন হিসেবে তাঁকেই পছন্দ হয়েছে প্রযোজক-পরিচালকের। বাকি কাস্টও মোটামুটি ঠিক হয়ে গিয়েছে। যাতে নাকি চাঙ্কি পাণ্ডেকেও দেখা যেতে পারে। ছবির সুরের দ্বায়িত্বে রয়েছেন শংকর-এহসান-লয় জুটি।

[গানের মধ্যে দিয়ে জওয়ানদের শুভেচ্ছা জানালেন সেলিম-সুলেমন]

The post ‘বাহুবলী’ প্রভাসের সঙ্গে রোম্যান্স করবেন এই বলিউড নায়িকাই appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement