shono
Advertisement

কেরিয়ারে লাগাতার ফ্লপ! বক্স অফিসে ব্যর্থতার জেরে সিনেজগৎ থেকে ‘বানপ্রস্থে’ প্রভাস?

সিনেজগৎ থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত 'বাহুবলী' প্রভাসের।
Posted: 06:35 PM Aug 14, 2023Updated: 06:35 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রভাসের ফিল্মি কেরিয়ারে দুঃসময়! পর পর ফ্লপ ছবি! বক্সঅফিসের মার্কশিটে ডাহা ফেল ‘আদিপুরুষ’। বিতর্ক-নিন্দাও কম চলেনি এই সিনেমা নিয়ে। বিতর্ককে সঙ্গী করেই নতুন ছবি ‘সালার’-এর ফার্স্টলুকে অ্যাকশন অবতারে ধরা দিয়েছিলেন। ‘কালকি ২৮৯৮ এডি’র ফার্স্টলুকেও ভয়ানক ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। এবার শোনা যাচ্ছে, সিনেজগৎ থেকে বানপ্রস্থে যেতে চলেছেন প্রভাস।

Advertisement

উল্লেখ্য, সিনেমা ডুবলেও পারিশ্রমিক কিন্তু বিন্দুমাত্র কমাননি দক্ষিণী সুপারস্টার। এবার নাকি সিনেমার কাজ থেকে লম্বা বিরতির সিদ্ধান্ত নিয়েছেন ‘বাহুবলী’। ‘সালার’ এবং ‘কালকি ২৮৯৮ এডি’-এই বিগ বাজেট দুই সিনেমার কাজ শেষ হলেই লম্বা ছুটিতে যাবেন প্রভাস। কিন্তু কেন সিনেজগৎ থেকে বিরতির সিদ্ধান্ত নিলেন প্রভাস? লাগাতার বক্সঅফিসে ব্যর্থতার জেরেই নয় তো?

[আরও পড়ুন: অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে গুরুতর চোট, রক্তাক্ত অবস্থায় হাসপাতলে ছুটলেন সঞ্জয় দত্ত!]

একাধিক জাতীয় সংবাদমাধ্যমের দাবি, প্রভাস আসলে হাঁটুর সমস্যায় ভুগছেন। জানা গিয়েছে, হাঁটুর চিকিৎসা এবং অস্ত্রোপচারের জন্যই চলতি বছরের শেষের দিকে লম্বা ছুটিতে যেতে চলেছেন প্রভাস। শারীরিক অসুস্থতার জেরেই এমন সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণী সুপারস্টার। আসলে লাগাতার কাজের জেরেই তাঁর হাঁটির সস্যা বেড়েছে। আর সেইজন্যই দুটো সিনেমার কাজ শেষ করে আপাতত বিশ্রাম নেবেন তিনি। উল্লেখ্য, ‘সালার’ মুক্তি পাচ্ছে দুটো ভাগে।

সূত্রের খবর, নভেম্বর মাসের মধ্যেই সিনেমার সমস্ত কাজ ফেলতে চাইছেন প্রভাস। আর তারপরই ডিসেম্বর মাস থেকে বিশ্রাম নেবেন। যদিও এপ্রসঙ্গে কোনওরকম মুখ খোলেননি অভিনেতা নিজে। সবটাই তাঁর ঘনিষ্ঠ সূত্রে খবর।

[আরও পড়ুন: ৩ দিনেই ১৩৫ কোটি! সানি দেওলের ৪০ বছরের ফিল্মি কেরিয়ারে মাইলস্টোন ‘গদর ২’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement