shono
Advertisement

জামাই রাহুলের ফর্মে ফেরার কামনায় মন্দিরে পুজো সুনীল শেট্টির, সঙ্গী ভেঙ্কটেশ প্রসাদ

'আমার মতো সব নিন্দুককে যেন যোগ্য জবাব দিতে পারে রাহুল', প্রার্থনা প্রসাদের।
Posted: 10:09 AM Aug 23, 2023Updated: 12:08 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোট সারিয়ে আসন্ন এশিয়া কাপে জাতীয় দলে ডাক পেয়েছেন কেএল রাহুল। ঘোষিত ১৭ জনের ভারতীয় দলে প্রত্যাবর্তন ঘটিয়েছেন। আর এই টুর্নামেন্টে যাতে তাঁর ফর্মও ফেরে, সেই কামনায় এবার মন্দিরে পুজো দিলেন শ্বশুর সুনীল শেট্টি। প্রাক্তন পেসার ভেঙ্কটেশ প্রসাদকে সঙ্গে নিয়েই মন্দিরে গিয়েছিলেন অভিনেতা।

Advertisement

চোটের কারণে বেশ কিছুদিন ক্রিকেটের বাইরে রাহুল। তার আগেও অবশ্য ২২ গজে সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। যার জন্য বারবার সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। রাহুলের সমালোচকদের অন্যতম হলেন খোদ প্রসাদ। যিনি ভারতীয় উইকেটকিপার-ব্যাটারের ফর্ম নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন। এমনকী বর্ডার-গাভাসকর ট্রফিতে রাহুলকে সহ-অধিনায়ক করার বিরুদ্ধেও সরব হয়েছিলেন তিনি। টেস্টে রাহুলের বিশ্রী পারফরম্যান্স নিয়ে টুইটারে আকাশ চোপড়ার সঙ্গে রীতিমতো বচসায় জড়ান তিনি। সেই প্রসাদই এবার পুজো দিলেন সুনীল শেট্টির জামাইয়ের জন্য।

[আরও পড়ুন: অস্ত্রোপচারের পর জেলে ফিরেই ফের অসুস্থ কালীঘাটের কাকু, ভরতি SSKM’এ]

X প্ল্যাটফর্মে (টুইটারের বর্তমান নাম) প্রসাদ নিজেই জানান, নিউ জার্সিতে সুনীল শেট্টির সঙ্গে রাহুলের ফর্মে ফেরার প্রার্থনা করেন তিনি। পুজো দেন আসন্ন বিশ্বকাপে ভারতের সাফল্যের জন্যও। তিনি লেখেন, “আন্নার সঙ্গে নিউ জার্সির স্বামী নারায়ণ মন্দিরে গিয়েছিলাম। দেশবাসীর জন্য এবং বিশ্বকাপে ভারতীয় দলের ভাল ফলের জন্য প্রার্থনা করলাম। একইসঙ্গে কামনা করলাম রাহুলের জন্য, যাতে আমার মতো সমস্ত নিন্দুককে যোগ্য জবাব দিতে পারে।”

উল্লেখ্য, এশিয়া কাপে লোকেশ রাহুলের পাশাপাশি চোট সারিয়ে ফিরেছেন শ্রেয়স আইয়ারও। সকলকে চমকে দিয়ে জায়গা করে নিয়েছেন তিলক বর্মা। তবে যুজবেন্দ্র চাহালকে বাদ দেওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

[আরও পড়ুন: চাঁদের দুয়ারে চন্দ্রযান, ইতিহাস গড়বে ISRO? কী বলছে জ্যোতিষ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement