shono
Advertisement

নৃশংস, ডিজে’র মিউজিক বন্ধ করতে বলায় অন্তঃসত্ত্বাকে গুলি প্রতিবেশীর! নষ্ট ভ্রূণ

শোনা যাচ্ছে, সেই বন্দুকের লাইসেন্সও ছিল না অভিযুক্তর কাছে।
Posted: 04:02 PM Apr 04, 2023Updated: 05:13 PM Apr 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাশের বাড়িতে তারস্বরে গান চালাচ্ছে ডিজে। যার জেরে কান ঝালাপালা হওয়ার জোগাড়। প্রতিবেশীকে তাই মিউজিকের আওয়াজ থামানোর অনুরোধ করেছিলেন এক অন্তঃসত্ত্বা। কিন্তু তার যে এমন করুণ পরিণতি হবে, তা স্বপ্নেও ভাবেননি। গর্ভবতী যুবতীর দিকে তাক করে সোজা গুলিই চালিয়ে দিলেন প্রতিবেশী! এমনই বিস্ফোরক অভিযোগ উঠেছে। আর সেই গুলির আঘাতেই গর্ভস্ত সন্তানকে হারালেন যুবতী।

Advertisement

দিল্লির (Outer Delhi) সময়পুর বদলি এলাকায় গত রবিবার ঘটে এই নৃশংস ঘটনা। ডিসিপি (আউটার নর্থ) রবি কুমার সিং জানান, রাত সোয়া ১২টা নাগাদ তাঁরা ফোনে মহিলার উপর গুলি চলার খবর পান। আহতের নাম রঞ্জু। ঘটনাস্থলে পোঁছে ৩০ বছরের অন্তঃসত্ত্বা রঞ্জুকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসকরা জানান, গুলির আঘাতে গুরুতর আহত হয়েছেন তিনি। তাঁর কাঁধে চোট লাগে। এবং চিকিৎসার সময়ই জানা যায় নষ্ট হয়ে গিয়েছে ভ্রূণও। এখনও তাঁর পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। রঞ্জুর তিন সন্তান আছে। কিন্তু আর একজন পৃথিবীর আলো দেখার সুযোগ পেল না।

[আরও পড়ুন: বিয়েতে উপহার পাওয়া মিউজিক সিস্টেম চালাতেই বিস্ফোরণ! মৃত নববিবাহিত যুবক-সহ ২]

পুলিশকে দেওয়া বয়ানে রঞ্জুর আত্মীয়া জানান, হরিশ নামের এক ব্যক্তি তাঁদের বাড়ির উলটোদিকেই থাকেন। রবিবার তাঁদের বাড়িতে একটি অনুষ্ঠানে ডিজে তারস্বরে গান বাজাচ্ছিল। যা একেবারে সহ্যের মাত্রা ছাড়িয়ে যায়। তাই ব্যালকনিতে এসে তিনি ও রঞ্জু সেই আওয়াজ বন্ধ করতে বলেন। ঠিক তখনই একেবারে অপ্রত্যাশিতভাবে হরিশ গুলি চালিয়ে দেন। শোনা যাচ্ছে, সেই বন্দুকের লাইসেন্সও ছিল না হরিশের কাছে।

এই ঘটনায় এখনও পর্যন্ত হরিশ এবং অমিতকে গ্রেপ্তার করা হয়েছে। এই অমিতের থেকেই বন্দুক নিয়েছিল হরিশ। সেলিব্রেশনের জন্যই গুলি চালানো হচ্ছিল, নাকি অন্তঃসত্ত্বকে আঘাত করাই উদ্দেশ্য ছিল হরিশের, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: IPL 2023: কেকেআরে শাকিবের পরিবর্ত কে হতে পারেন? রইল সম্ভাব্য তিন নাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement