shono
Advertisement

রাষ্ট্রপতি ভবনে স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হাজির পিঙ্ক-টিম

টুইটারে উচ্ছ্বসিত অমিতাভ, তাপসি। The post রাষ্ট্রপতি ভবনে স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হাজির পিঙ্ক-টিম appeared first on Sangbad Pratidin.
Posted: 06:49 PM Feb 26, 2017Updated: 01:19 PM Feb 26, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সঅফিসে প্রশংসা তো পেয়েছেই। এবার সুজিত সরকার প্রযোজিত  পিঙ্ক-এর প্রশংসা করলেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। সম্প্রতি দিল্লির রাষ্ট্রপতি ভবনে হয়ে গেল এই ছবির স্পেশাল স্ক্রিনিং। হাজির ছিলেন অমিতাভ বচ্চন, তাপসি পান্নু, পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরি, প্রযোজক সুজিত সরকার-সহ পিঙ্ক-টিমের অন্য সদস্যরা। উচ্ছ্বসিত অমিতাভ বচ্চন টুইট করে এই কথা জানান।

Advertisement

বিগ বি টুইটারে লেখেন, “দেশের মাননীয় রাষ্ট্রপতির সঙ্গে অত্যন্ত দামি একটা সন্ধ্যা কাটালাম। উনি পিঙ্ক দেখেছেন। আমাদের ডিনারে আমন্ত্রণও জানান।” তপসিও সেই মূহূর্তটি টুইটারে শেয়ার করেন। লেখেন, “কত বড় সম্মান! মাননীয় রাষ্ট্রপতির সঙ্গে পিঙ্ক। তার পরে ডিনার। তাঁর পাশেই বসে।#অবিশ্বাস্য।”

ভারতের মাননীয় রাষ্ট্রপতির ফেসবুক পেজও রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে পিঙ্ক-টিমের কাটানো মুহূর্তের বেশ কয়েকটি ছবি পোস্ট করে। গত ২৫ ফেব্রুয়ারি রাষ্ট্রপতি ভবনের অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে সম্মান জানানো হয় পিঙ্ক-টিমকে।

The post রাষ্ট্রপতি ভবনে স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হাজির পিঙ্ক-টিম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement