shono
Advertisement

‘বন্ধু নেই আমার, আজকাল মনের কথা বলতে ভয় লাগে’, দলে ডাক না পেয়ে অভিমানী পৃথ্বী

নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি পৃথ্বী শ।
Posted: 03:29 PM Jul 18, 2023Updated: 04:21 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময়ে তাঁকে বলা হত, দারুণ প্রতিশ্রুতিমান। কিন্তু সময় যত এগিয়েছে পৃথ্বী শ (Prithvi Shaw) নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। কোনও ফরম্যাটেই নিয়মিত হতে পারেননি তিনি।

Advertisement

নর্দাম্পটনশায়ারে সই করেছেন পৃথ্বী। কাউন্টি খেলবেন এই ক্লাবের হয়ে। পৃথ্বী শ মনে করেন, কাউন্টি খেলে বদলাবে তাঁর ভাগ্য। কিন্তু ফিটনেস টেস্টে পাশ করে, ঘরোয়া ক্রিকেটে রান করেও জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটল না কেন, সেটাই বোধগম্য হয়নি পৃথ্বীর।

[আরও পড়ুন: কুস্তিগিরদের যৌন হেনস্তা মামলায় মঞ্জুর অন্তর্বর্তী জামিন, আদালতে স্বস্তি ব্রিজভূষণের]

ক্রিকেট সংক্রান্ত একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে পৃথ্বী শ বলেছেন, ”আমাকে দলে থেকে বাদ দেওয়া হল। কিন্তু কেন বাদ দেওয়া হল, তার কারণ জানতে পারলাম না। কেউ বললেন, ফিটনেসের কারণে বাদ পড়তে পারি। এনসিএ-তে গিয়ে সব পরীক্ষা দিয়ে এসেছি। রান করেছি। এর পরেও ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ডাক পাইনি। আমি হতাশ হয়েছি ঠিকই তবে এগিয়ে চলাই জীবন।”

দিল্লি ক্যাপিটালসের তারকা ওপেনারের কোনও বন্ধু নেই বাস্তব জীবনে। পৃথ্বী শ বলছেন, ”আমি এখন নিজের মতো থাকতে চাই। আমার সম্পর্কে অনেকে অনেক কথা বলে থাকেন। আমার বন্ধু নেই। বন্ধুত্ব করতেও চাই না। কারওর সঙ্গে চিন্তাভাবনা শেয়ার করতেও আজকাল ভয় লাগে। কারণ সেটা চলে আসবে সোশ্যাল মিডিয়ায়। আমার বন্ধু খুব অল্পই। কিন্তু তদের সঙ্গেও আমি চিন্তাভাবনা শেয়ার করি না। মনের কথা খুলে বলি না।”

[আরও পড়ুন: ক্লাব বদলালেন কৃষ্ণ, এবার খেলবেন আইএসএলের এই দলে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement