shono
Advertisement

অগ্নিকাণ্ডের জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল প্রিয়া সিনেমা হল

ফের ঘটনাস্থল পরিদর্শন দমকল কর্তাদের। The post অগ্নিকাণ্ডের জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল প্রিয়া সিনেমা হল appeared first on Sangbad Pratidin.
Posted: 05:52 PM Aug 07, 2018Updated: 06:22 PM Aug 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনতলার অফিস ঘর নাকি মোমোর দোকান? আগুনের উৎস নিয়ে ফরেনসিক বিশেষজ্ঞদের সঙ্গে দমকল কর্তাদের মতপার্থক্য। অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল দেশপ্রিয় পার্কের প্রিয়া সিনেমা হল। মঙ্গবার সকালে ফের ঘটনাস্থল পরিদর্শন করেন দমকল আধিকারিকরা। সিনেমা হলের বিভিন্ন অংশের ছবি তোলেন তাঁরা। বাজেয়াপ্ত করা হয়েছে হলের নিচে মোমো দোকানের সিসিটিভি ফুটেজ।

Advertisement

[ এটিএম জালিয়াতির শিকার গ্রাহকরা, টাকা ফেরতের প্রক্রিয়া শুরু কানাড়া ব্যাংকে]

রবিবার রাতে শো চলাকালীন আগুন লেগে গিয়েছিল প্রিয়া সিনেমা হলে। হলের ভিতরে প্রবল ধোঁয়ায় আতঙ্কিত হয়ে পড়েন দর্শকরা। নিভে যায় সমস্ত আলো। হুড়মুড়িয়ে রাস্তায় বেরিয়ে আসেন তাঁরা। কিন্তু, হলের তিনতলায় আটকে পড়ে খোদ হল মালিকের পরিবারের সদস্যরাই। শেষপর্যন্ত তাঁদের উদ্ধার করে দমকল ও বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা। মিনিট পঁয়তাল্লিশের চেষ্টায় আগুন নিভিয়েও ফেলেন দমকলকর্মীরা। সোমবার সকালে প্রিয়া সিনেমা হলে পরিদর্শনে গিয়েছিলেন দমকলের ডিজি জগমোহন। দমকলের বক্তব্য, প্রিয়া সিনেমা হলের তিন তলার অফিস ঘরে আগুন লেগেছিল। তদন্তও শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে সিনেমা হলের পরিকাঠামোয়ও গলদ পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আপাতত প্রিয়া সিনেমা হল বন্ধ রাখার নির্দেশ দিয়েছিল দমকল।

সোমবার দুপুরে আবার প্রিয়া সিনেমা হল থেকে নমুনা সংগ্রহ করেছেন ফরেনসিক বিশেষজ্ঞরাও। তাঁদের মতে, তিনতলার অফিস ঘর নয়, সিনেমা হলের নিচে মোমোর দোকানে আগুন লেগেছিল। মঙ্গলবার ফের প্রিয়া সিনেমা হল পরিদর্শন করেন দমকল কর্তারা। সিনেমা হলের বিভিন্ন অংশের ছবি তোলা হয়। মোমোর দোকানের সিসিটিভি ফুটেজও বাজেয়াপ্ত করেন তদন্তকারীরা। শুধু তাই নয়, অনির্দিষ্টকালের জন্য সিনেমা হল বন্ধ রাখারও নির্দেশ দেওয়া হয়েছে।

[খানাখন্দে ভরা বেহাল রাস্তা, চলন্ত অটো থেকে পড়ে মৃত দুধের শিশু]

The post অগ্নিকাণ্ডের জেরে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল প্রিয়া সিনেমা হল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement