shono
Advertisement

ফের নজর কাড়লেন প্রিয়া, কেরলের বন্যাত্রাণে দান করলেন ১ লক্ষ টাকা

ফ্যানেদের জন্যও বার্তা দিলেন প্রিয়া। The post ফের নজর কাড়লেন প্রিয়া, কেরলের বন্যাত্রাণে দান করলেন ১ লক্ষ টাকা appeared first on Sangbad Pratidin.
Posted: 08:36 PM Aug 26, 2018Updated: 09:06 PM Aug 26, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আর বিতর্ক নয়। শুধু ঝুড়ি ঝুড়ি প্রশংসাই কুড়োচ্ছেন প্রিয়া প্রকাশ ভারিয়ের। কেরলের বন্যাত্রাণে মুখ্যমন্ত্রীর ফান্ডে একজন নবাগতা তারকা হয়ে যা দিয়েছেন তিনি, তা সত্যিই প্রশংসনীয়। এ বছরের ওনাম উৎসব এভাবেই উদযাপন করলেন তিনি।

Advertisement

[ ‘দিলবর’ গানের রিমিক্স ভার্সান নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন ]

সোশ্যাল সাইটে চোখ মারার ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর প্রশংসার পাশাপাশি অনেক সমালোচনা সহ্য করতে হয়েছিল প্রিয়া প্রকাশকে। বলা হয়েছিল, মুসলিমদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে প্রিয়া প্রকাশের গান। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ছবির পরিচালক ওমর লুলুকে নোটিস পাঠিয়েছিল হায়দরাবাদের ফলকনুমা পুলিশ। পাশাপাশি ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ১৯৫ ধারার আওতায় আরও একটি মামালা রুজু হয়। জল গড়ায় সুপ্রিম কোর্ট পর্যন্ত। মামলা আদালতে ওঠার পর প্রধান বিচারপতি বলেন, একটি সিনেমার দৃশ্যে তিনি অভিনয় করেছেন মাত্র। তাই তাঁর বিরুদ্ধে এ ধরনের অভিযোগের ভিত্তিতে কোনও ব্যবস্থা নেওয়া যাবে না।

[ অন্তঃসত্ত্বা হয়েই বিয়ের পিঁড়িতে বসেছিলেন নেহা, কী জানালেন অঙ্গদ? ]

কিন্তু এবার প্রিয়া প্রকাশ যা করলেন তাতে সমালোচকদের মুখে কুলুপ। ওমান তিনি উদযাপন করলেন অন্যভাবে। কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১ লাখ টাকা দান করলেন। পরে সোশ্যাল মিডিয়ায় সেই ডোনেশনের প্রমাণ পোস্ট করেন তিনি। তবে সেই সঙ্গে লিখে দেন, এটি একেবারেই পাবলিসিটি নয়। ওনামে এর চেয়ে ভাল তিনি নিজের রাজ্যের জন্য আর কিছুই করতে পারতেন না।

এখানেই থেমে থাকেননি প্রিয়া। একটি ভিডিওর মাধ্যমে তিনি ফ্যানেদের কাছে অনুরোধ করেছেন, কারও কিছু দান করার থাকলে তারা যেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন। কেরলের বন্যায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

[ ডেট করছেন, সর্বসমক্ষে নির্দ্বিধায় স্বীকার করলেন আলিয়া! ]

The post ফের নজর কাড়লেন প্রিয়া, কেরলের বন্যাত্রাণে দান করলেন ১ লক্ষ টাকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement