shono
Advertisement

বাগদানে ‘হবু জামাই’ রাঘবের কপালে তিলক কাটলেন দিদি প্রিয়াঙ্কা, কাঁদলেন পরিণীতি

বোনের বাগদানে বড় দিদির দায়িত্ব পালন করলেন প্রিয়াঙ্কা চোপড়া।
Posted: 03:18 PM May 22, 2023Updated: 03:18 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বোনের বাগদান বলে কথা, আর মিমি দিদি আসবেন না? ১৩মে সকালেই পরিণীতি চোপড়ার বাগদান অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য মার্কিন মুলুক থেকে মেয়ে-স্বামী নিয়ে দিল্লিতে উড়ে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে অনুষ্ঠানে শুধু উপস্থিতই থাকেননি অভিনেত্রী, বড় বোনের দায়িত্বও পালন করলেন।

Advertisement

বোনের বাগদানের জন্য প্রিয়াঙ্কা বেছে নিয়েছিলেন সবুজ রঙের রাফলড শাড়ি। যে পোশাক নিয়ে বিটাউনে কম চর্চা হয়নি। এবার পরিণীতি-রাঘবের বাগদান পর্বের নতুন ছবি প্রকাশ্যে আসতেই আসরে প্রিয়াঙ্কাকে দেখা গেল বড় দিদির কর্তব্য পালন করতে। চোপড়া পরিবারের ‘হবু জামাই’ রাঘবের কপালে তিলক কেটে দিলেন। সঙ্গে ছিলেন নিক জোনাস এবং খুদে মালতি মেরি জোনাসও।

[আরও পড়ুন: ‘রাজনীতি’র সেটে মনোজ বাজপেয়ীকে বিড়ম্বনায় ফেলেন ক্যাটরিনা! কাণ্ডে ‘হা’ অভিনেতা]

প্রসঙ্গত, সোমবার বাগদান অনুষ্ঠানের একগুচ্ছ ছবি শেয়ার করে পরিণীতি চোপড়া লিখেছেন, “রাঘবের সঙ্গে একবার প্রাতঃরাশ করার পরই বুঝে গিয়েছিলাম যে আমি মনের মানুষকে খুঁজে পেয়েছি। ও আমার কাছে নিশ্চিন্তের আশ্রয়।”

পরিণীতি আরও যোগ করেন, “আমাদের বাগদানের অনুষ্ঠানটা ছিল পুরো স্বপ্নের মতো। হাসি-ঠাট্টা, আবেগ, নাচ-গানের মধ্য দিয়ে ভালবাসার মানুষদের সঙ্গে কী সুন্দরভাবে উদযাপন হল। ছোটবেলায় ভাবতম আমার রূপকথার গল্প কীভাবে শুরু হবে। যেরকম ভেবেছিলাম তার থেকেও সুন্দর হল।”

[আরও পড়ুন: ‘এটা ফ্যাশন শো নয়!’, Cannes-এর রেড কার্পেটে বলি তারকাদের খোঁচা নন্দিতা দাশের]

পরিণীতির শেয়ার করা ছবিতে তাঁকে কাঁদতেও দেখা গেল। সামলে নিলেন রাঘব চাড্ডা। তবে নতুন ছবিতে বাগদান অনুষ্ঠানে নজর কাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement