shono
Advertisement
Priyanka Chopra

ভোররাতে আচমকাই মুম্বইতে 'একা' প্রিয়াঙ্কা চোপড়া, কেন?

'দেশি গার্ল'-এর সঙ্গে নেই নিক জোনাস, মেয়ে মালতী।
Published By: Sandipta BhanjaPosted: 11:53 AM Aug 23, 2024Updated: 11:55 AM Aug 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার কাকভোরে মুম্বইয়ের বিমানবন্দরে 'দেশি গার্ল'। সঙ্গে নেই স্বামী নিক জোনাস এবং মেয়ে মালতী চোপড়া জোনাস। মার্কিন মুলুক থেকে একাই ভারতে এলেন এবার প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আচমকাই অভিনেত্রীকে দেখে রীতিমতো পাপারাজ্জিরা হতচকিত হয়ে গেলেন! কিন্তু হঠাৎ কেন প্রিয়াঙ্কার ভারতে পাড়ি?

Advertisement

তাহলে কি নতুন বলিউড সিনেমার কাজ শুরু করতে চলেছেন তিনি? প্রিয়াঙ্কার হাতে রয়েছে ফারহান আখতারের 'জি লে জরা'। সেই সিনেমার শুটিংয়ের জন্যই কি এসেছেন? শুরু হয়েছে জল্পনা। এদিকে বলিউড মাধ্যম সূত্রে খবর, প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত মারাঠি সিনেমা 'পানি'র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের জন্যই মুম্বইতে এসেছেন অভিনেত্রী। আগামী ১৮ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাচ্ছে 'পানি'। তার প্রাক্কালেই মায়ানগরীতে ঝলক উন্মোচন করতে এসেছেন প্রযোজক হিসেবে। মুম্বই বিমানবন্দরে ফটোশিকারিদের দেখেই হাসিমুখে কুশল মঙ্গলও বনিময় করলেন তিনি।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে 'পানি'র মোশন পোস্টার প্রকাশ্যে এনেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবি খরা কবলিত এক অঞ্চলের ছাপোষা মানুষের গল্প বলবে। প্রতিকূলতা পেরিয়েও কীভাবে সেই মানুষটি গ্রামে জলের আনন্দধারা নিয়ে আসবেন, সেই চ্যালেঞ্জিং গল্পই দেখা যাবে প্রিয়াঙ্কা প্রযোজিত মারাঠি ছবি 'পানি'তে। এই ছবি পরিবেশ বিষয়ক বার্তা দেওয়ার জন্য এর আগে জাতীয় পুরস্কারেও ভূষিত হয়েছে। সম্প্রতি হলিউড অ্যাকশন ড্রামা 'ব্লাফ'-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। 

[আরও পড়ুন: হায় সমাজ! প্রতিবাদের মাঝেই ‘তিলোত্তমা’র ধর্ষণের ভিডিওর খোঁজ, সরব শুভশ্রী-স্বস্তিকারা]

প্রসঙ্গত, শেষবার প্রিয়াঙ্কা চোপড়া ভারতে এসেছিলেন আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে। অনন্ত-রাধিকার বিয়েতে যোগ দিয়ে ভোররাত অবধি বলিউড ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে মজা করে মার্কিন মুলুকে উড়ে গিয়েছিলেন। তবে সেই সময়ে নিক জোনাস এলেও মেয়ে মালতীকে সঙ্গে নিয়ে আসেননি তিনি। আর এবার একাই এলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শুক্রবার কাকভোরে মুম্বইয়ের বিমানবন্দরে 'দেশি গার্ল'।
  • সঙ্গে নেই স্বামী নিক জোনাস এবং মেয়ে মালতী চোপড়া জোনাস।
  • প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত মারাঠি সিনেমা 'পানি'র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের জন্যই মুম্বইতে এসেছেন।
Advertisement