shono
Advertisement
Priyanka Chopra

প্রিয়াঙ্কার পা ছুঁয়ে প্রণাম ভাই ও নতুন বউমার, শ্যালকের দ্বিতীয় বিয়েতে এলেন না নিক জোনাস

নিজে দাঁড়িয়ে থেকে ভাই সিদ্ধার্থর বিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।
Published By: Sandipta BhanjaPosted: 04:12 PM Aug 24, 2024Updated: 04:12 PM Aug 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার কাকভোরে মুম্বইয়ে পৌঁছেছেন 'দেশি গার্ল'। তবে স্বামী নিক জোনাস এবং মেয়ে মালতী চোপড়া জোনাসকে ছেড়ে এবার একাই মার্কিন মুলুক থেকে উড়ে এসেছেন। প্রিয়াঙ্কা চোপড়াকে সেদিন ভোরে দেখে পাপারাজ্জিরা রীতিমতো হতচকিত হয়ে পড়েন। কেন আচমকাই মুম্বই পাড়ি অভিনেত্রীর? কৌতূহল ছিল সকলেরই। এবার আসল কারণটা জানা গেল।

Advertisement

প্রথমটায় শোনা গিয়েছিল প্রিয়াঙ্কা তাঁর প্রযোজিত 'পানি' সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের জন্যই মুম্বইতে এসেছেন অভিনেত্রী। তবে শনিবার আসল কারণটা ফাঁস হল। ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়ের জন্যই ভারতে পাড়ি 'দেশি গার্ল'-এর। শুক্রবার রাতে সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে অভিনেত্রী নিলম উপাধ্যায় সাত পাকে বাঁধা পড়েন। রিসেপশন পার্টিতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, কাকিমা তথা পরিণীতির মা রিনা চোপড়াও। বিয়ের দিন নিয়ম নীতি সেরে দিদি প্রিয়াঙ্কার পা ছুঁয়েও প্রণাম করেন নবদম্পতি।

জানা গিয়েছে, শুক্রবার সাত সকালেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে যায়। তাই আগেভাগে ভোরের বিমানেই মার্কিন মুলুক থেকে মুম্বইতে চলে আসেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজে দাঁড়িয়ে থেকে ভাইয়ের দ্বিতীয় বিয়েও দিয়েছেন দিদি প্রিয়াঙ্কা। তবে শ্যালকের দ্বিতীয় বিয়েতে এলেন না নিক জোনাস। চলতি বছর এপ্রিল মাসেই বাগদান পর্ব সেরেছিলেন সিদ্ধার্থ-নীলম। সেই অনুষ্ঠানে যদিও উপস্থিত ছিলেন নিক জোনাস এবং মেয়ে মালতী মেরি জোনাস।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়ের জন্যই ভারতে পাড়ি 'দেশি গার্ল'-এর।
  • শুক্রবার রাতে সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে অভিনেত্রী নিলম উপাধ্যায় সাত পাকে বাঁধা পড়েন।
  • বিয়ের দিন নিয়ম নীতি সেরে দিদি প্রিয়াঙ্কার পা ছুঁয়েও প্রণাম করেন নবদম্পতি।
Advertisement