shono
Advertisement

স্বামী-সন্তানকে নিয়ে অযোধ্যায় প্রিয়াঙ্কা চোপড়া, রামলালা দর্শনে ‘দেশি গার্ল’

মেয়েকে কোলে নিয়েই পুজো দিলেন প্রিয়াঙ্কা।
Posted: 03:00 PM Mar 20, 2024Updated: 03:03 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে ফিরতেই রামলালার টানে অযোধ্যা ছুটলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সঙ্গে নিয়ে গেলেন স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরি জোনাসকে। একেবারে ‘দেশি গার্ল’ হয়েই অযোধ্যার মাটিতে পা রাখলেন প্রিয়াঙ্কা। রামমন্দিরে গিয়ে দিলেন পুজো।

Advertisement

গত শুক্রবারই মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে মুম্বইয়ে পা রাখেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। তার দিন তিনেক পেরতে না পেরতেই চলে আসেন নিক জোনাস। মঙ্গলবার তিনজনকে দেখা যায় অযোধ্যায়। শাড়ির পরে মেয়েকে কোলে নিয়ে অযোধ্যার মাটিতে পা রাখেন প্রিয়াঙ্কা। নিকের পরনে ছিল ফ্লোরাল প্রিন্টের কুর্তা। ছোট্ট মালতীর পরনেও ছিল ফ্লোরাল কাজ করা পোশাক। তার সঙ্গে ম্যাচিং করা ব্যান্ড মাথায় পরেছিল সে।

[আরও পড়ুন: ‘মির্জাপুর’, ‘পঞ্চায়েত’-এর নয়া সিজন থেকে উরফির শো, আমাজনের ঝুলিতে আর কী কী আছে?]

এর আগে প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, এবারের সফরে মোট ১০ দিন ভারতে থাকবেন তিনি। হাতে নাকি রয়েছে বেশ কিছু প্রোজেক্টও রয়েছে। নতুন সিনেমা নয়, বরং কিছু ব্র্যান্ডের হয়ে কাজ করতেই তিনি দেশে এসেছেনও বলেও জানান দেশি গার্ল। তবে সূত্রের খবর, এই কাজের ফাঁকে নাকি বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে বৈঠকে বসবেন অভিনেত্রী। আলাদা করে সঞ্জয়লীলা বনশালির সঙ্গেও নাকি দেখা করবেন তিনি। ইতিমধ্যেই স্বামী নিককে নিয়ে পরিচালক-অভিনেতা ফারহান আখতারের বাড়িতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। এর পরই রামমন্দিরে দেখা গেল তাঁকে।

জানুয়ারি মাসে রামমন্দিরের উদ্বোধনের দিন অযোধ্যায় গিয়েছিলেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট থেকে ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, আয়ুষ্মান খুরানারা। রামলালার প্রাণ প্রতিষ্ঠার সাক্ষী থেকেছেন তাঁরা। রামলালা দর্শনের ইচ্ছে প্রিয়াঙ্কারও ছিল। তাই এবার দেশে ফিরে সেই ইচ্ছে পূরণ করলেন। এদিন মেয়েকে কোলে নিয়েই পুজো দিলেন ‘দেশি গার্ল’। ঘুরে দেখলেন মন্দির।

[আরও পড়ুন: সন্তানের জন্ম নিয়ে বড় সিদ্ধান্ত দীপিকার! মুম্বই ছেড়ে যাচ্ছেন কোথায়?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement