shono
Advertisement

‘তোমার বাহুডোরেই মরতে চাই’ডিভোর্সের জল্পনা উড়িয়ে নিককে প্রেমের বার্তা প্রিয়াঙ্কার

২০১৮ সালে নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা।
Posted: 03:34 PM Nov 23, 2021Updated: 03:34 PM Nov 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইনস্টাগ্রামে পদবি বদলানোয় যে এত কাণ্ড ঘটে যাবে, তা আগে থেকে আন্দাজও করতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া। যদি একটুও আঁচ করতে পারতেন, তাহলে হয়তো নিজের নামের পাশ থেকে জোনাস শব্দটা সরাতেনই না। কিন্তু কী আর করা যাবে, সোশ্যাল মিডিয়ার যুগে পান থেকে চুন খসলেই তো বিপত্তি! আর টুক করে তা তিল থেকে তাল।

Advertisement

গপ্পোটা হল, সোমবার হঠাৎ করে রটে গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়া নাকি স্বামী নিক জোনাসকে ডিভোর্স দিতে চলেছেন। এমনকী, রটে গিয়েছিল দীর্ঘদিন ধরে অশান্তির জন্যই নাকি প্রিয়াঙ্কা চোপড়া বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তবে এসব কি আর এমনি রটে। সব দোষ গেল প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলের উপর। যেখানে দেখা গেল প্রিয়াঙ্কা তাঁর নামের পাশে জোনাস পদবি সরিয়ে শুধু লিখেছেন চোপড়া!

প্রিয়াঙ্কার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হচ্ছে নিক জোনাসের, এই খবর রটতেই অভিনেত্রীর মা মধু চোপড়া সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এ খবর একেবারেই মিথ্যে। প্রিয়াঙ্কা ও নিক সুখেই আছেন। আর এবার প্রিয়াঙ্কা নিজেই দিলেন সুখের সংসারের প্রমাণ। ইনস্টাগ্রামে নিক জোনাসকে লিখে পাঠালেন ভালবাসার বার্তা। 

[আরও পড়ুন: ক্রিকেটের ২২ গজেই জমবে প্রেম! ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে জুটি রাজকুমার-জাহ্নবী]

প্রিয়াঙ্কা এই মুহূর্তে ‘ দ্য ম্যাট্রিক্স রেজারেকশন’ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে সিরিজ ‘সিটাডেলে’র শুটিংও করেছেন প্রিয়াঙ্কা।

[আরও পড়ুন: শাহরুখপুত্র আরিয়ানের জামিনের বিরোধিতা করে সুপ্রিম কোর্টে যেতে পারে NCB]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement