shono
Advertisement

নিষিদ্ধপল্লির পতিতার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে!

বলিপাড়ায় জোর গুঞ্জন। The post নিষিদ্ধপল্লির পতিতার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:12 PM Feb 05, 2017Updated: 08:42 AM Feb 05, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পতিতার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে!

Advertisement

বলিপাড়ায় জোর গুঞ্জন, সঞ্জয় লীলা বনশালির আগামী ছবিতে নাকি দেখা যাবে ‘কোয়ান্টিকো’ গার্ল পিগি চপসকে। সেই ছবিতে নিষিদ্ধপল্লির এক যৌনকর্মীর চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে, এমনটাই কানাঘুষো চলছে টিনসেল টাউনে। প্রসঙ্গত, প্রকাশ ঝা-এর ‘জয় গঙ্গাজল’ ছিল প্রিয়াঙ্কার শেষ বলিউড ছবি। এর আগে বনশালির ‘বাজিরাও মস্তানি’ ছবিতে পেশোয়া প্রথম বাজিরাওেয়র স্ত্রী কাশী বাঈয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তারপর থেকেই হলিউড টেলি সিরিজ কোয়ান্টিকো ও ছবি বেওয়াচের কাজ নিয়ে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু বিদেশ বিঁভুইয়ে বেশিদিন মন টিকছে না দেশি গার্লের। অগত্যা ব্যাক টু ইন্ডিয়া।

(বিয়ে করছেন রাজ-শুভশ্রী!)

শোনা যাচ্ছে, গত বছর ডিসেম্বর মাসে ভারতে এসে বনশালির ছবির জন্য সই করেছেন প্রিয়াঙ্কা। এও শোনা যাচ্ছিল, বনশালির পরিচালনায় বিখ্যাত কবি ও সুরকার শাহির লুধিয়ানভির বায়োপিকে শাহরুখের সঙ্গে কাজ করতে পারেন প্রিয়াঙ্কা। কিন্তু সে গুঁড়ে বালি দিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই। বায়োপিকে আপাতত করছেন না জানিয়ে দিয়েছেন তিনি। কিন্তু বনশালির এই ভিন্ন স্বাদের গল্পে কাজ শুরু করছেন প্রিয়াঙ্কা। নিজের চরিত্রের মাধ্যমে নিষিদ্ধপল্লির নেপথ্যে থাকা কাহিনিতে আলোকপাত করবেন প্রিয়াঙ্কা। বনশালির এই নতুন ছবি একটি উপন্যাসের ভিত্তিতে তৈরি হবে। নিজের হলিউডের কাজগুলি সেরেই প্রিয়াঙ্কা দেশে ফিরে বনশালির ছবিতে কাজ শুরু করবেন বলে জানা গিয়েছে।

(জানেন, কোন কাজটি করে সকলের মন জয় করলেন তাপসি?)

(১২ বছর পর প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অক্ষয়)

The post নিষিদ্ধপল্লির পতিতার চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement