shono
Advertisement

কোয়ান্টিকো মাতাতে নয়া সিজনে প্রিয়াঙ্কা কী করছেন জানেন?

প্রস্তুতির বহর শুনলে তাক লাগবে। The post কোয়ান্টিকো মাতাতে নয়া সিজনে প্রিয়াঙ্কা কী করছেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:07 PM Jul 30, 2017Updated: 02:37 PM Jul 30, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা প্রিয়াঙ্কাকে এখন দেশের থেকে বিদেশের ছবিতেই বেশি দেখা যাবে। হলিউডে ইতিমধ্যেই সাইন করেছেন দুটি ছবি। তার পাশাপাশি শুরু হতে চলেছে জনপ্রিয় আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’-র থার্ড সিরিজ। এই সিরিজের প্রধান চরিত্র অ্যালেক্স পারিশের চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আপাতত তাঁর পরবর্তী হলিউডি ছবি ‘Isn’t It Romantic?’-এর শুটিং চলছে পুরোদমে। তবে খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে ‘কোয়ান্টিকো’-র শুটিং। আর তারই প্রস্তুতি নিতে শুরু করেছেন পিগি চোপস। এই সিরিজে প্রচুর হার্ড অ্যাকশন সিকোয়েন্স থাকতে চলেছে। সেই কারণে একটু আগে থেকেই প্রস্তুতি নেওয়ার কথা ভাবছেন তিনি। তবে এসবের আগে শেষ করবেন তাঁর ছবির শুটিং।

Advertisement

[এবার মাধুরীর জীবনের কাহিনি বিশ্বকে জানাবেন প্রিয়াঙ্কা]

সূত্রের খবর, কোয়ান্টিকোর এই সিরিজে অ্যাকশন দৃশ্য শুট করতে কোনরকম বডি ডাবলের সাহায্য নেবেন না প্রিয়াঙ্কা। অন্যান্য সিরিজের থেকে এই সিরিজে অ্যাকশনের উপর একটু বেশিই জোর দেওয়া হচ্ছে। সেইসব সিকোয়েন্সের জন্যই স্পেশাল ট্রেনিং নেবেন অভিনেত্রী। ক্যালিফোর্নিয়ার এক স্টান্ট কোরিওগ্রাফারের কাছেই প্রশিক্ষণ নেবেন তিনি। শিখবেন রাইফেল ও বন্দুক চালানো। এমনকী এরিয়াল স্টান্টের স্পেশাল ট্রেনিংও নেবেন। এই সিরিজের কিছু দৃশ্যে বেশ অনেকক্ষণ দৌড়ানোর বা ধাওয়া করার সিকোয়েন্স থাকবে, তাই প্রিয়াঙ্কা তাঁর দৌড়ের গতিবেগ কী কী উপায়ে বাড়ানো যায়, সে বিষয়েও নজর দিতে চলেছেন। যেহেতু বডি ডাবল নেবেন না, তাই সব দায় দায়িত্ব এখন তাঁর কাঁধে। এ বিষয়ে একটুও খামতি রাখতে চান না প্রিয়াঙ্কা। সিজন ওয়ান ও টুতে বাইশটা এপিসোড থাকলেও থার্ড সিরিজে থাকতে চলেছে তেরোটি এপিসোড। এপিসোড অল্প হলেও নিজের সেরাটা তুলে দিতে খামতি রাখছেন না তিনি।

[ধর্ষকের চরিত্রে অভিনয় করতে কোনও আপত্তি নেই: অনির্বাণ]

The post কোয়ান্টিকো মাতাতে নয়া সিজনে প্রিয়াঙ্কা কী করছেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement