shono
Advertisement

কবে শুরু প্রযোজক প্রিয়াঙ্কার বাংলা ছবি ‘নলিনী’র শুটিং?

রবীন্দ্রনাথ ঠাকুরের চরিত্রে কে জানেন? The post কবে শুরু প্রযোজক প্রিয়াঙ্কার বাংলা ছবি ‘নলিনী’র শুটিং? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:18 PM Jun 05, 2018Updated: 08:19 PM Aug 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডে অভিনয় করছেন ঠিকই। এর মধ্যে ভারতীয় সিনেমার সঙ্গেও নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের থেকে আঞ্চলিক সিনেমার দিকেই তাঁর নজর বেশি। সেখানেই প্রযোজনায় হাত পাকাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যেই তাঁর প্রযোজিত মারাঠি ছবি জাতীয় পুরস্কার পেয়েছে। ভোজপুরি, পাঞ্জাবি ভাষাতেও ছবি প্রযোজনা করেছেন নায়িকা। এবার বাংলা ভাষাতে ছবি তৈরি করতে চলেছেন তিনি। ফুটিয়ে তুলতে চলেছেন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায়। খবর আগেই মিলেছিল। তবে এবারে জানা গেল ছবির শুটিংয়ের সময়। হদিশ মিলল নায়ক-নায়িকার।

Advertisement

[OMG! মধুচন্দ্রিমার রেশ কাটতে না কাটতেই বাবা হচ্ছেন রাজ চক্রবর্তী!]

প্রযোজক প্রিয়াঙ্কা পরিচালক হিসেবে ভরসা রেখেছেন উজ্জ্বল চট্টোপাধ্যায়ের উপর। তরুণ রবির জীবনের এক খুবই গুরুত্বপূর্ণ অধ্যায় তিনি নিজের চিত্রনাট্যে তুলে ধরতে চলেছেন। এ কাহিনি মারাঠি কন্যা আন্না তড়খড়ের। কবির কাছে যিনি নলিনী। তৎকালীন বোম্বাই শহরে থাকার সময় এই ‘নলিনী’ অধ্যায়ের সূত্রপাত হয়েছিল। বাড়ির আদেশ ছিল, বিলেত যেতে হবে। সেই জন্যই বোম্বাই গিয়েছিলেন ১৭ বছরের রবি। লাজুক ভাইয়ের সঙ্গে বন্ধু আত্মারাম পান্ডুরং তড়খড়ের আলাপ করিয়ে দেন সত্যেন্দ্রনাথ। তাঁর সূত্রেই রবীন্দ্রনাথের আলাপ আন্না তড়খড়ের সঙ্গে। বয়সে রবীন্দ্রনাথের থেকে বছর তিনেকের বড় ছিলেন আন্না। পড়াশোনা করা চোস্ত মেয়ে। কিশোর রবিকে ইংরেজিতে ও বিলেত যাওয়ার জন্য সড়গড় করার দায়িত্ব নিয়ে, কিশোর কবির প্রতিভাতেই মুগ্ধ হয়ে যান তিনি। কবিকাহিনী থেকে এক একটি কবিতা ইংরেজিতে অনুবাদ করে শোনাতেন রবীন্দ্রনাথ। আর তত মুগ্ধতা জড়িয়ে ধরত আন্নাকে। কিশোর কবিকে শেখাতে এসে বিরল প্রতিভায় যেন অবশ হয়ে যান আন্না। শুরু হয় সম্পর্কের এক অন্য রসায়ন।

শোনা গিয়েছে, বাংলার পাশাপাশি মারাঠি ও ইংরাজি ভাষাতেও তৈরি করা হবে এই ছবি। ছবিতে তরুণ রবীন্দ্রনাথ হিসেবে দেখা যাবে সাহেব ভট্টাচার্যকে। নলিনী হিসেবে দেখা যাবে বৈদেহী পরশুরামিকে। সব ঠিক থাকলে সেপ্টেম্বর মাস থেকে শুরু হবে শুটিং। ডিসেম্বরের মধ্যেই তা শেষ করে ফেলা হবে। বিশ্বভারতীর থেকে অনুমতিও মিলেছে বলে খবর।

[প্রেমিকাকে চুলের মুঠি ধরে মারধর, অভিযুক্ত অভিনেতা অারমান কোহলি]

The post কবে শুরু প্রযোজক প্রিয়াঙ্কার বাংলা ছবি ‘নলিনী’র শুটিং? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement