shono
Advertisement

গাছের পরিচর্যা করে দিন কাটছে প্রিয়াঙ্কার, অনুরাগীদের জন্য প্রতিযোগিতার আয়োজন অভিনেত্রীর

সেরা ১০ জনের জন্য অভিনেত্রীর তরফ থেকে রয়েছে বিশেষ উপহার। The post গাছের পরিচর্যা করে দিন কাটছে প্রিয়াঙ্কার, অনুরাগীদের জন্য প্রতিযোগিতার আয়োজন অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 04:30 PM May 18, 2020Updated: 04:30 PM May 18, 2020

শম্পালী মৌলিক: চতুর্থ দফা লকডাউন শুরু হয়ে গেল। কিছু ছাড় থাকলেও বেশিরভাগ সময়টাই সকলে ঘরবন্দি। বিনোদন দুনিয়াও স্তব্ধ। নেই শুটিং। লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশনের বদলে ঘরের কাজ করে আর প্রিয়জনদের সঙ্গেই সময় কাটাচ্ছেন টলিউড নক্ষত্ররা। প্রিয়াঙ্কা সরকার ছেলে সহজকে নিয়ে গৃহবন্দি। কামালগাজির ফ্ল্যাটে সবুজের চর্চা করে অনেকটা সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা। তার পাশাপাশি বই পড়া, সিনেমা-ওয়েব সিরিজ দেখা ইত্যাদি তো আছেই। তবে এই করোনা-কালে লকডাউনের পিরিয়ড প্রিয়াঙ্কাকে নতুন করে প্রকৃতির গুরুত্ব বুঝতে বাধ্য করেছে।

Advertisement

ভালবাসার মানুষদের মতোই প্রকৃতির সান্নিধ্য তিনি পছন্দ করেন বরাবর। তিনি বলছিলেন, ‘এই প্রকৃতি আমাদের অনেক মূল্যবান সম্পদ দিয়েছে। কিন্তু তা সত্ত্বেও আমরা প্রকৃতি থেকে কেড়ে নিয়েছি অনেক কিছু। তাই হয়তো আজ আমাদের সম্মুখীন হতে হয়েছে এমন এক সমূহ বিপদের। কিন্তু এবার সময় এসেছে প্রকৃতিকে কিছু ফিরিয়ে দেওয়ার। আসুন আমরা পরিবেশের প্রতি একটু যত্নশীল হই। আমাদের সাধ্য মতো চারপাশটা ভরিয়ে তুলি সবুজের ছোঁয়ায়। কারণ আমরা জানি প্রকৃতির প্রতি যত্নশীল হলে সেও আমাদের আগলে রাখবে তার রং, রূপ, সৌন্দর্য ও ভালবাসায়।’

[ আরও পড়ুন: বয়স্কদের প্রয়োজনীয় সরঞ্জাম পৌঁছে দিতে জাতীয় মহিলা কমিশনের সঙ্গে হাত মেলালেন আয়ুষ্মান ]

সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা তাঁর অনুরাগীদের উদ্দেশ্যে জানতে চেয়েছেন যে তাঁরাও পরিবেশ-প্রকৃতির পরিচর্যা করছেন কিনা। সেক্ষেত্রে প্রিয়াঙ্কাকে ছবি পাঠাতে পারেন। সেরা ১০ জনের ছবি নায়িকা শেয়ার করবেন তাঁর পেজে। করোনা কবলিত এই সময় মন ভাল রাখার জন্য অনেকেই অনেক কিছু করছেন। প্রিয়াঙ্কা এমন একটি উদ্যোগ নিলেন যার সঙ্গে সরাসরি পরিবেশের যোগ রয়েছে। এবং নায়িকা নিজেই বাড়ির গাছপালার যত্নে হাত লাগান ভিডিওটি দেখলেই বোঝা যায়। এবার তাঁকে দেখে ক’জন অনুপ্রাণিত হয়, সেটাই দেখার।

[ আরও পড়ুন: করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ, সতর্কতার কারণে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ নওয়াজউদ্দিনকে ]

The post গাছের পরিচর্যা করে দিন কাটছে প্রিয়াঙ্কার, অনুরাগীদের জন্য প্রতিযোগিতার আয়োজন অভিনেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement