shono
Advertisement

নারীজীবনের ভিন্ন পর্যায়ের গল্প নিয়ে আসছে ‘অন্দরকাহিনি’, ট্রেলারে নজর কাড়লেন প্রিয়াঙ্কা

আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। The post নারীজীবনের ভিন্ন পর্যায়ের গল্প নিয়ে আসছে ‘অন্দরকাহিনি’, ট্রেলারে নজর কাড়লেন প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:36 PM Aug 31, 2019Updated: 05:36 PM Aug 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দেশ বিদেশের অনেক চলচ্চিত্র উৎসবে ঘুরে অবশেষে মুক্তি পেতে চলেছে এই ‘অন্দরকাহিনি’। প্রেক্ষাগৃহে আসার প্রাক্কালেই মুক্তি পেল অফিশিয়াল ট্রেলার। ছবির প্রথম ঝলকেই দর্শককে চমকে দিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। ‘অন্দরকাহিনি’র মূল এবং একমাত্র প্রধান চরিত্র তিনিই। সেই ছবির ট্রেলারেই ইঙ্গিত পাওয়া গেল অভিনেত্রী প্রিয়াঙ্কার প্রশংসনীয় অভিনয়ের।

Advertisement

[আরও পড়ুন: ‘জিৎ-আবীরের পাশে নুসরত ছাড়া আর কাউকে ভাবতে পারলাম না’, ‘অসুর’ প্রসঙ্গে পাভেল]

নারীকেন্দ্রিক ছবি। এই ছবি মুক্তির পর যে পরিচালকরা প্রিয়াঙ্কাকে নিয়ে একটু ভিন্ন স্বাদের ছবির কথা ভাবতে বাধ্য, তা বলাই বাহুল্য। চরিত্র চিত্রায়ণের জন্য কোনও রকম কসরত ছাড়েননি প্রিয়াঙ্কা সরকার। মোট চারটে গল্পের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবি। চারটে গল্পের প্রধান চরিত্রেই প্রিয়াঙ্কা। নামও ভিন্ন- প্রিয়াঙ্কা, বুলটি, লক্ষ্মী, প্রিয়া। এই ছবি বলবে গতে বাঁধা চেনা ছকের বাইরে গিয়ে এক অন্যরকম সম্পর্কের কথা। ‘অন্দরকাহিনি’তে কখনও প্রিয়াঙ্কা কারও বোন, কারও স্ত্রী, কারও প্রেমিকা আবার কখনও বা কারও বান্ধবী। একটা নারীর জীবনের বিভিন্ন পর্যায়ে টানাপোড়েনের কাহিনি রয়েছে। সেই অধ্যায়গুলিকেই পরিচালক অর্ণব তুলে ধরতে চেয়েছেন তাঁর ছবিতে। নারীমনের অন্দরের কাহিনি বলবে ‘অন্দরকাহিনি’। কখনও সংসার চালানোর জন্য শরীর বিকোতে হয়েছে, কখনও বা মা-বাবা হারানো মেয়ে দাদার কাছে শিশুসুলভ আচরণ করেছে। ট্রেলার মুক্তির বহু আগেই যদিও দেশে-বিদেশের ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছে প্রিয়াঙ্কার অভিনয়।

[আরও পড়ুন: অনুষ্ঠানের লভ্যাংশে দুঃস্থ পড়ুয়াদের জন্য পাকা স্কুলবাড়ি, প্রশংসনীয় উদ্যোগ রূপমের]

আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। প্রিয়াঙ্কা সরকার ছাড়াও ছবিতে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, রাজেশ শর্মা, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুমিত সমাদ্দার, সিদ্ধার্থ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা। ক্যামেরা সামলেছেন সুপ্রিয় দত্ত। সম্পাদনায় অর্ঘকমল মিত্র। আর সংগীত পরিচালনার দায়িত্বে রাজা নারায়ণ দেব। ইতিমধ্যেই কান চলচ্চিত্র উৎসব (২০১৮), লস অ্যাঞ্জেলস সিনে ফেস্ট (২০১৮), দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যাল (২০১৮)-সহ ৪৯টি চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে এই ছবি। তার মধ্যে ৩৬ বার পুরস্কৃত হয়েছে ছবিটি।

The post নারীজীবনের ভিন্ন পর্যায়ের গল্প নিয়ে আসছে ‘অন্দরকাহিনি’, ট্রেলারে নজর কাড়লেন প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement