shono
Advertisement

চাপে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান, ১০০ কোটি টাকার মানহানির মামলা প্রযোজকের

এর আগে শাকিবই প্রযোজকের বিরুদ্ধে চাঁদার দাবি ও হত্যার হুমকির অভিযোগ তোলেন।
Posted: 05:25 PM Apr 30, 2023Updated: 05:50 PM Apr 30, 2023

সুকুমার সরকার, ঢাকা: এবার পালটা আঘাতের মুখে পড়লেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান (Shakib Khan)। তাঁর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করলেন অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ। রবিবার বেলা সাড়ে ১১টা নাগাদ ঢাকার (Dhaka) প্রথম যুগ্ম জেলা জজ আদালতে এই মামলা করেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন রহমত উল্লাহ নিজেই। বিষয়টি নিয়ে রহমত উল্লাহর আইনজীবী মহম্মদ তাবারক হোসেন ভুঁইঞা বলেন, ‘‘আমরা মামলাটি নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরব।’’

Advertisement

এর আগে গত ১৩ এপ্রিল মানহানির (Defamation) অভিযোগে শাকিবের বিরুদ্ধে আরেকটি মামলা করেন রহমত উল্লাহ। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে গত ১৫ মার্চ বাংলাদেশ (Bangladesh) চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর শাকিবের বিরুদ্ধে তাঁর আর্থিক ক্ষতি সাধন, মিথ্যা আশ্বাস, অসৎ আচরণ-সহ বেশ কিছু বিষয়ে লিখিত অভিযোগ জানান রহমত উল্লাহ।

[আরও পড়ুন: ‘জনতা আমার কাছে ঈশ্বর’, ‘মন কি বাত’-এর ১০০তম পর্বে আবেগরুদ্ধ মোদি]

এই কাণ্ডের পর গত ২৩ মার্চ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে রহমত উল্লাহর বিরুদ্ধে ‘চাঁদা দাবি ও হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে মামলা করেন শাকিব খান। এ সময় আদালত তাঁর জবানবন্দি গ্রহণ করেন। সেই সঙ্গে রহমত উল্লাহকে ২৬ এপ্রিল আদালতে হাজির হওয়ার সমন জারি করেন আদালত। ওই দিন আদালতে আত্মসমর্পণ করে জামিন পান রহমত উল্লাহ। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (CMM) আদালতের ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব জামিন মঞ্জুর করেন।

[আরও পড়ুন: মাতৃবিয়োগের পর থেকে অনুব্রতকন্যার ছায়াসঙ্গী, জেনে নিন কে এই সুতপা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement