shono
Advertisement

মোদির বায়োপিকে জাভেদের গান রয়েছে, পালটা দাবি প্রযোজকের

এর আগে গীতিকার দাবি করেছিলেন মোদির বায়োপিকের জন্য তিনি একটিও গান লেখেননি। The post মোদির বায়োপিকে জাভেদের গান রয়েছে, পালটা দাবি প্রযোজকের appeared first on Sangbad Pratidin.
Posted: 10:29 AM Mar 24, 2019Updated: 10:29 AM Mar 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে বায়োপিক ঘোষণার পর থেকেই একের পর এক বিতর্ক। এবার সেই বিতর্কে মুখ খুললেন ছবির প্রযোজক সন্দীপ সিং। শুক্রবার ছবির টাইটেল কার্ডে গীতিকার হিসাবে জাভেদ আখতারের নাম ছাপা হয়। বিশিষ্ট কবি ও চিত্রনাট্যকার জাভেদ নিজেই টুইটারে লিখেছিলেন, “ছবির পোস্টারে আমার নাম দেখে আশ্চর্য হচ্ছি। এই ছবির জন্য একটাও গান লিখিনি!” সেই টুইট রিটুইট করেন স্ত্রী শাবানা এবং পুত্র ফারহান আখতারও। তার পরই সাম্প্রতিকতম বিতর্ক শুরু হয়। শনিবার সন্দীপ সিং টুইটারে জানিয়েছেন, ছবিতে জাভেদ আখতারের লেখা পুরনো ‘ঈশ্বর আল্লা’ গানটি ব্যবহার করা হয়েছে। সেই কারণে ওঁর নাম লেখা হয়েছিল। অন্য আর কোনও উদ্দেশ্য তাঁদের ছিল না।

Advertisement

জাভেদ ছাড়াও পোস্টারে নাম রয়েছে প্রসূন যোশী, সমীর, অভেন্দ্র কুমার উপাধ্যায়, সারদারা, প্যারি জি এবং লাভরাজের। ২০ মার্চ ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে ওয়েবে। তারপর থেকেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূমিকায় রয়েছেন বিবেক ওবেরয়। মোদির ভূমিকায় অনেকেই যেমন তাঁর প্রশংসা করেছেন, তেমনই আবার কেউ কেউ বলছেন তাঁকে মোটেও মানায়নি। উমং কুমার পরিচালিত ছবিটির প্রযোজক সন্দীপ সিং, সুরেশ ওবেরয় এবং আনন্দ পণ্ডিত। ইতিমধ্যেই মুক্তির তারিখ এগিয়ে আনার জন্য বিতর্কের মুখে পড়েছে মোদির বায়োপিক।

চূর্ণীর ছবির সঙ্গে সংঘাত, পিছিয়ে গেল কৌশিকের ‘জ্যেষ্ঠপুত্র’ মুক্তির দিন ]

প্রথমে ছবিটির মুক্তির জন্য ১২ এপ্রিল দিন ধার্য হলেও তা এখন ৫ এপ্রিলে এগিয়ে আনা হয়েছে। এই নিয়ে মুম্বইয়ের মহারাষ্ট্র নবনির্মাণ সেনার কোপের মুখে পড়েছে ছবিটি। দলের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, “এই বায়োপিক বা ‘প্যাডম্যান’, ‘টয়লেট-এক প্রেমকথা’-র মতো ছবি করে সরকারের প্রচার বন্ধ হোক।” বেঙ্গালুরুর কংগ্রেসের তরফেও একই কথা বলা হয়েছে। তাৎপর্যপূর্ণভাবে, লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ ১১ এপ্রিল। ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে এই দিনবদল নিয়ে প্রশ্ন করা হলে বিবেক বলেন, “আমি শুধু একটা কথাই বলব, মোদি হ্যায় তো মুমকিন হ্যায়।”

দোলের উপহার? ইন্টারনেটে ঝড় তুলেছে শার্লিনের নগ্ন ছবি ]

The post মোদির বায়োপিকে জাভেদের গান রয়েছে, পালটা দাবি প্রযোজকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement