shono
Advertisement

দেব নয়, প্রসেনজিতের সঙ্গে রোম্যান্সে ব্যস্ত রুক্মিণী, ব্যাপার কী? দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিৎই ভিডিওটি পোস্ট করেছেন।
Posted: 09:16 AM Apr 11, 2022Updated: 09:16 AM Apr 11, 2022

দুলাল দে: খোলা আকাশের নিচে, সবুজ ঘাসের উপরে প্রসেনজিতের (Prosenjit Chatterjee) সঙ্গে রোম্যান্সে ব্যস্ত রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। ধারে কাছে নেই দেব (Dev)। ব্যাপারটা কী? এমন প্রশ্ন উঠতেই পারে। উত্তরের জন্য খুব বেশি মগজাস্ত্রে শান দিতে হবে না। আসলে ‘কিশমিশ’ (Kishmish) ছবির প্রচারের জন্যই প্রসেনজিৎ ও রুক্মিণীর এই ‘রোম্যান্স’।

Advertisement

২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে দেব-রুক্মিণীর ‘কিশমিশ’। একই দিনে মুক্তি জিতের ‘রাবণ’ (Raavan) সিনেমার। দুই সুপারস্টারের ছবি ঘিরে সমর্থকদের মধ্যে লড়াই তুঙ্গে। এমন পরিস্থিতিতেই দেব-রুক্মিণীর ছবির প্রচারের ময়দানে নেমে পড়লেন প্রসেনজিৎ। রাত দশটার দিকে সোশাল মিডিয়ায় পোস্ট করেন একটি রিল। যেখানে দেখা যাচ্ছে, রুক্মিনীকে সঙ্গী করে কিশমিশের গানে লিপ দিচ্ছেন খোদ মি: ইন্ডাস্ট্রি।

[আরও পড়ুন: বিয়ের আগে ছবির প্রচার! রণবীর-আলিয়ার প্রেমে উজ্জ্বল ‘ব্রহ্মাস্ত্র’র নতুন পোস্টার]

দেব যে ‘কিশমিশ’ ছবির নায়ক এই তথ্য জানা না থাকলে, প্রসেনজিতের লিপ দেওয়া দেখে মনে হতে পারে ‘কিশমিশে’র নায়ক-নায়িক প্রসেনজিৎ আর রুক্মিনী। ছবির “অবশেষে ভালবেসে, চলে যাব…’’ গানে লিপ দিয়েছেন বুম্বাদা।

অন্যদিকে, মুক্তির আগে জোরকদমে ‘কিশমিশ’ ছবির প্রচার করছেন দেব। রবিবারের সকালে নায়িকাকে নিয়ে মেট্রোয় পৌঁছে গিয়েছিলেন তারকা। একইরকম পোশাক পরে সারেন ছবির প্রচার। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement