shono
Advertisement

‘খলনায়ক’ বুম্বা! রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে কৌশিক-প্রসেনজিতের আগামী ছবি

চতুর্থবারের জন্য জুটি বাঁধছেন কৌশিক-প্রসেনজিৎ।  The post ‘খলনায়ক’ বুম্বা! রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে কৌশিক-প্রসেনজিতের আগামী ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 05:36 PM Feb 08, 2020Updated: 05:37 PM Feb 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দৃষ্টিকোণ’, ‘কিশোর কুমার জুনিয়র’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত তিন তিনটে ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর এবার চতুর্থবারের জন্য কৌশিকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন প্রসেনজিৎ। প্রিয় ‘বুম্বা’র জন্য ফের একবার রগরগে চরিত্র লিখেছেন পরিচালক।

Advertisement

প্রসেনজিৎ-কৌশিক জুটির আগের ছবিগুলি যেভাবে বাঙালি দর্শকমনে জায়গা করে নিয়েছে। স্বাভাবিকবশতই, ইন্ডাস্ট্রির অন্দরে নতুন ছবির খবরে জল্পনার সৃষ্টি হয়েছে। তা প্রসেজিৎ চট্টোপাধ্যায়কে কীরকম চরিত্রে দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়ের আগামী ছবিতে? খলনায়ক। আজ্ঞে! ভিলেনের ভূমিকায় অভিনয় করবেন প্রসেনজিৎ। কানাঘুষো শোনা গেল, এই ছবির জন্য নাকি ইতিমধ্যেই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে শুরু করেছেন তিনি। লুক চেঞ্জ করার জন্য নাকি দাড়িতে মন দিয়েছেন প্রসেনজিৎ। শোনা যাচ্ছে, কৌশিকের মস্তিষ্কপ্রসূত চরিত্রের জন্য দাড়ি রাখতে শুরু করেছেন অভিনেতা। এককথায়, সৃজিতের ‘গুমনামি’, অতনু ঘোষের ‘রবিবার’-এর পর যে আবারও ভিন্ন লুক এবং চরিত্রে ধরা দিতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তা বলাই যায়।

[আরও পড়ুন: কাশ্মীরি পণ্ডিতদের যন্ত্রণা কোথায়? ‘শিকারা’ বয়কটের ডাক নেটদুনিয়ায় ]

তা ছবির গল্পটা কীরকম? কাহিনির প্রেক্ষাপট সাতের দশক। আর সাতের দশকে বাংলার উত্তাল রাজনৈতিক পরিস্থিতি বলতেই মাথায় আসে নকশাল আন্দোলনের কথা। সেরকমই এক প্রেক্ষাপটে ‘খলনায়ক’ প্রসেনজিৎ! পরিচালনায় কৌশিক গঙ্গোপাধ্যায়। সেই ছবি নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে আলাদা একটা আগ্রহ যে থাকবেই, তা বলাই বাহুল্য। সব ঠিক থাকলে, ফেব্রুয়ারির মাঝামাঝিই শুরু হবে কৌশিক-প্রসেনজিৎ জুটির চতুর্থ ছবির শুটিং। তবে ছবির নাম যদিও এখনও প্রকাশ্যে আনেননি নি্র্মাতা। এমনকী, প্রসেনজিৎ ছাড়া আর কাকে দেখা যাবে ছবিতে, কাস্টিংয়ের প্রসঙ্গেও আপাতত মুখ খুলতে নারাজ তাঁরা।

[আরও পড়ুন: প্রকাশ্যে অপু-কাজলের ‘অভিযাত্রিক’ যাত্রা, সাদাকালো ফ্রেমে নস্ট্যালজিয়া উসকে দিল টিজার]

প্রসঙ্গত মার্চ মাসে সৃজিত মুখোপাধ্যায়ের ‘কাকাবাবু’র তৃতীয় সিরিজের শুটিংয়ের জন্য প্রসেনজিৎ চলে যাবেন আফ্রিকায়। আবার এই বছরই নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটির ‘হামি’র সিক্যুয়েলে দেখা যাবে প্রসেনজিৎকে। সেই ছবিরও শুটিংও হবে এবছরই। আবার বিক্রমাদিত্য মোতওয়ানের এক বড় প্রজেক্টেও বিশেষ ভূমিকায় দেখা যাবে তাঁকে। এককথায়, ২০২০ সালে দর্শকদের জন্য বেশ কিছু চমক অপেক্ষা করছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছ থেকে।

The post ‘খলনায়ক’ বুম্বা! রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে কৌশিক-প্রসেনজিতের আগামী ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement