shono
Advertisement

বছরের শুরুতেই ঘরে এল নতুন সদস্য, ভিডিও শেয়ার করে আলাপ করালেন প্রসেনজিৎ

যতখানি ছোট, ততখানি মিষ্টি নতুন এই সদস্যটি।
Posted: 02:34 PM Jan 02, 2023Updated: 06:14 PM Jan 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতখানি ছোট, ততখানি মিষ্টি। নতুন বছরের প্রথমদিনই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) ঘরে এল নতুন সদস্য। এমন বন্ধু, যা সত্যিই কোনও বিকল্প নেই। ভিডিও শেয়ার করে পরিবারের এই মিষ্টি সদস্যটির সঙ্গে আলাপ করিয়ে দিলেন ‘মিস্টার ইন্ডাস্ট্রি’।

Advertisement

এতক্ষণে কিছুটা হয়তো আন্দাজ করতে পারছেন। হ্যাঁ, মিষ্টি একটি সারমেয় ছানা প্রসেনজিতের ঘরে এসেছে। আর এই সদস্যটির সঙ্গে আলাপ করিয়ে দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছোট্ট একটি ভিডিও আপলোড করেছেন টলিউড সুপারস্টার। যাতে তাঁকে সারমেয় ছানাকে নিয়ে খেলতে দেখা যাচ্ছে।

অভিনেতার বাড়িতে একটি পোষ্য আগে থেকেই রয়েছে। এবার আরেকজন এল। পরিবারের নতুন এই সদস্যের নাম দেওয়া হয়েছে ব়্যাম্বো। যার সঙ্গে পরিচয় করাতে গিয়ে ভিডিওয় ব্যকগ্রাউন্ডে ‘তেরে জ্যায়সা ইয়ার কাহা…’ গানটির ব্যবহার করা হয়েছে।

[আরও পড়ুন: ইতিহাসের সাক্ষী! জোকা-তারাতলা প্রথম মেট্রোর যাত্রী শিবপ্রসাদ-রূপঙ্কর]

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়ির এই আদুরে সদস্যটি অনেকেরই পছন্দ হয়েছে। ভালবাসা প্রকাশ করেছেন ঐন্দ্রিলা সেন। আশীর্বাদ করেছেন সুদীপা চট্টোপাধ্যায়। অভিনন্দন জানিয়েছেন মিষ্টি চক্রবর্তী। নেটিজেনরাও তারকার বাড়ির নতুন সদস্যকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, “এত্ত এত্ত আদর”, কেউ আবার পথকুকুরদের দত্তক নেওয়ার পরামর্শও দিয়েছেন।

‘কাকাবাবু’ হয়ে ২০২২ সাল শুরু করেছিলেন প্রসেনজিৎ। বছর শেষ করেছেন ‘হামি ২’র সাফল্য দিয়ে। নতুন বছরের শুরুটা অভিনেতা প্রসেনজিৎ করছেন ‘কাবেরী অন্তর্ধান’-এর মাধ্যমে। ‘দৃষ্টিকোণ’, ‘কিশোর কুমার জুনিয়র’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’র পর এই ছবিতে আবারও কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। উত্তাল সাতের দশকের প্রেক্ষাপটে তৈরি থ্রিলার ঘরানার গল্পটি। প্রসেনজিৎ-কৌশিক ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং পূরব শীল আচার্য।

[আরও পড়ুন: বিতর্ক এড়িয়ে বক্স অফিসে দারুণ ব্যবসা ‘প্রজাপতি’র, চলতি বছরে আসছে দেবের ড্রিম প্রোজেক্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement