shono
Advertisement

Celebrity Durga Puja Pandals: পুজোর প্রাপ্তি! ‘মিতিন মাসি’ কোয়েলের সঙ্গে দেখা রোনাল্ডিনহোর, উচ্ছ্বসিত অনুরাগীরা

আহিরীটোলা যুবকবৃন্দর পুজোয় দুই পক্ষের দেখা হয়।
Posted: 05:05 PM Oct 16, 2023Updated: 06:34 PM Oct 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবীপক্ষে কলকাতায় এসে পৌঁছেছেন ব্রাজিলীয় সুপারস্টার রোনাল্ডিনহো (Ronaldinho)। আচমকা দেখা ‘মিতিন মাসি’ কোয়েল মল্লিকের (Koel Mallick) সঙ্গে। পাশে আবার ছিলেন পরিচালক অরিন্দম শীল (Arindam Sil)। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিলেন তিনজন।

Advertisement

রবিবার শহর কলকাতায় পা রাখেন রোনাল্ডিনহো। সোমবার সকাল থেকেই বিভিন্ন কর্মসূচি ছিল ফুটবল তারকার। এদিন সকালে নিজের ফুটবল অ্যাকাডেমি পরিদর্শন করেন। সেখান থেকে শ্রীভূমির পুজোয় যান। মন্ত্রী সুজিত বসুর সঙ্গে ফুটবলও খেলেন।

ছবি – পিন্টু প্রধান

[আরও পড়ুন: ‘এমার্জেন্সি’ নিয়ে বড় আপডেট, রিলিজের আগেই গুরুত্বপূর্ণ ঘোষণা কঙ্গনার ]

দুপুর ৩টে ৪৭ মিনিট নাগাদ রোনাল্ডিনহো পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কালীঘাটের বাসভবনে। আগে থেকেই রোনাল্ডিনহোর জন্য বাড়ির বাইরে অপেক্ষায় ছিলেন মুখ্যমন্ত্রী স্বয়ং। ব্রাজিলীয় তারকা উপস্থিত হলে তাঁর হাতে ফুটবল তুলে দেওয়া হয়। সেখানেই ছিলেন মোহনবাগানের প্রাক্তন ফুটবলার সত্যজিৎ চট্টোপাধ্যায়, ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার। মহামেডান স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে ছিলেন রাজু আহমেদ।

এরপর রোনাল্ডিনহোকে দেখা যায় আহিরীটোলা যুবকবৃন্দর পুজোয়। সেখানেই ‘জঙ্গলে মিতিন মাসি’র প্রচার করতে গিয়েছিলেন কোয়েল মল্লিক, অরিন্দম শীলরা। বিশাল পোস্টার উদ্বোধন করা হয়। তারপর ‘মিতিন মাসি’র টিমের সঙ্গে ব্রাজিলীয় সুপারস্টারের দেখা হয়। “মিতিন মাসির সঙ্গে যখন রোনাল্ডিনহোর দেখা হয়…”, এই ক্যাপশন দিয়েই ছবি ভিডিও শেয়ার করেছেন কোয়েল।

[আরও পড়ুন: দেশ না পরিবার? কাকে বাঁচাবেন সলমন? অ্যাকশনে ভরপুর ‘টাইগার ৩’ ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement